লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকচাপায় প্রাণ গেল এক বাইসাইকেল আরোহীর

জুন ১৫ ২০২৪, ১৩:০২

Spread the love

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে বালুভর্তি ডাম্প ট্রাক চাপায় হাবিবুল্লাহ (৫৭) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ জুন) বিকেল সাড়ে ৬ টার দিকে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের মাদাম ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ডাম্প ট্রাক (ফেনী-ঠ-১১-০১৭৫) ও চালক মো. জাফরকে আটক করেছে পুলিশ।

নিহত হাবিবুল্লাহ বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার রহিমাবাদ গ্রামের মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস লক্ষ্মীপুর শাখার নৈশপ্রহরী। আটক জাফর সদর উপজেলার চর আলী হাসান গ্রামের নুরুল আমিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর সদরের মজু চৌধুরী হাট এলাকা থেকে একটি বালুভর্তি ট্রাক ঝুমুর এলাকায় যাচ্ছিল। এই সময় বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল আরোহী ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে যায়। এতে ওই ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, এই ঘটনায় চালক ও ডাম্প ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এই বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও