সাকিবকে একটু বেশিই শাস্তি দেয়া হয়েছেঃ দ্রাবিড়

আগমনী ডেস্কঃ সাকিব আল হাসানকে সবধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে নিজের দোষ স্বীকার করায় আইসিসি তার এক বছরের শাস্তি কমিয়ে দিয়েছে।সাকিবের এই শাস্তিতে বিস্মিত, হতবিহ্বল ক্রিকেট দুনিয়া। বিশ্বজুড়ে বইছে আলোচনা-সমালোচনার ঝড়। ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সময়ে সাকিব পাশে পাচ্ছেন প্রায়সবাইকে। সাকিবকে সমবেদনাতে জানাতে গিয়ে কেউ কেউ আইসিসিকে শাস্তির সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য অনুরোধ করেছেন। সেই দলেরই একজন ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়। তিনি মনে করেন সাকিবের শাস্তি বেশি হয়েছে।

দ্রাবিড় তার টুইটারে লেখেন, ‘অবিশ্বাস্য, সাকিবের সঙ্গে কঠোরতা করা হয়েছে। সে কি আদৌ ফিক্সিংয়ের সঙ্গে জড়িত ছিলো? আমি মনে করি তার ভুল ছিলো সে ফিক্সিংয়ের প্রস্তাবের বিষয়টি আইসিসি ও আকসুকে জানায়নি। যার জন্য দুই বছরের নিষেধাজ্ঞা একটু বেশিই মনে হয়েছে। আমি আশা করি আইসিসি বিষয়টি পুনঃমূল্যায়ন করবে’।

প্রসঙ্গত আইসিসি’র দুর্নীতিবিরোধী আইনের তিনটি ধারা ভঙ্গ করায় তাকে এই শাস্তি পেতে হচ্ছে। তিনটি অভিযোগই মেনে নিয়েছেন সাকিব। শাস্তি নিয়ে সাকিব আইসিসির সঙ্গে একমত পোষণ করেছেন। ২০২০ সালের ২৯ অক্টোবর থেকে ফের মাঠে ফিরতে পারবেন বিশ্বসেরা অলরাউন্ডার।







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।