ছাগল বাঁচাতে অটোরিকশাকে যাত্রীসহ চাপা দেয় বাসটি,দুই-দম্পতিসহ নিহত ৭ জন

নভেম্বর ০৯ ২০১৯, ১১:৫২

Spread the love
আগমনী ডেস্কঃপঞ্চগড়ের মাগুরমারি চৌরাস্তা এলাকায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ছাগলকে বাঁচাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয় বাসটি।এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে বাসের নিচে চলে যায়, অটোরিকশার সাত যাত্রীর মধ্যে পাঁচজন ঘটনাস্থলেই নিহত হন, দুইজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে তাদেরও মৃত্যু হয়। শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ২টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে মাগুরমাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনার পর উদ্ধার কাজে অংশ নেওয়া হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা চালায় স্থানীয় বিক্ষুব্ধ লোকজন। এ সময় হামলায় তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক দিদার হোসেন বাদশা আহত হন।

নিহতরা হলেন- সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকার জয়নাল আবেদীনের ছেলে অটোরিকশাচালক রফিক (৪২), একই উপজেলার রায়পাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মাকুত হোসেন (৪০), সাহেবজোত এলাকার আকবর আলীর স্ত্রী নার্গিস বেগম (৩৫), বদিনা জোত ছুড়িভিটা এলাকার মৃত বসির উদ্দিনের ছেলে আকবর আলী (৭০), একই এলাকার মৃত আকবর আলীর স্ত্রী নুরীমা (৪৫), তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে লাবু হোসেন (৪০) ও তার স্ত্রী মুক্তি বেগম (৩৬)।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও