দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

নভেম্বর ১৬ ২০১৯, ০৯:৫২

Spread the love
আগমনী ডেস্কঃবৃহস্পতিবার রাত ও শুক্রবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন।এর মধ্যে গোপালগঞ্জে খাদ্য কর্মকর্তা, ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল চালক, নরসিংদীর পলাশ ও ভোলার চরফ্যাশনে দুই যুবক, সুনামগঞ্জের ছাতকে অটোরিকশা চালক এবং রাজশাহীর পুঠিয়ায় অটোরিকশার যাত্রী রয়েছেন।এ নিয়ে ১৯৯ দিনে প্রাণ গেল ১৫২৮ জনের।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের লঞ্চঘাট ব্রিজের সামনে গোলচক্রে ট্রলিচাপায় নিহত খাদ্য কর্মকর্তার নাম মোল্লা মনিরুজ্জামান মুন্নু (৬০)। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার চর মানিকদাহ গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। তিনি গোপালগঞ্জে কর্মরত ছিলেন।

প্রাতঃভ্রমণে বের হয়েছিলেন মোল্লা মনিরুজ্জামান মুন্নু। এ সময় ইটবোঝাই ট্রলিচাপায় তিনি ঘটনাস্থলেই মারা যান।

ধামরাই (ঢাকা): ধামরাইয়ে শিশুকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় নিহত মোটরসাইকেল চালকের নাম রেবুল হোসেন প্রামাণিক (৩২)।তিনি কালিয়াকৈর থানার আড়াইপাড়া এলাকার কুব্বত আলী প্রামাণিকের ছেলে।শুক্রবার সকালে যাদবপুর-হারিয়া সড়কে তন্ময় নামে একটি শিশু রাস্তায় দাঁড়িয়ে মায়ের জন্য কাঁদছিল। শিশুটিকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক রেবুল। ফলে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নরসিংদী ও পলাশ: পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের শান্তানপাড়া এলাকায় ট্রলিচাপায় নিহত হেলপার রবিন (১৫) নরসিংদী সদর থানার বেলাব গ্রামের সোলেমান মিয়ার ছেলে।সে শুক্রবার সকালে ডাঙ্গার কাজৈর থেকে ইটভর্তি ট্রলিতে শান্তানপাড়া এলাকায় আসছিল। এ সময় হঠাৎ পড়ে গিয়ে ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

ছাতক (সুনামগঞ্জ): সিলেট-সুনামগঞ্জ সড়কে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত আমীর হোসেন (৩০) ওই অটোরিকশার চালক। তিনি দক্ষিণ খুরমা ইউনিয়নের শেওলাপাড়া গ্রামের বাসিন্দা।বৃহস্পতিবার রাতে সড়কের ধারণ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় সিএনজি অটোরিকশার দুই যাত্রী আহত হন।

চরফ্যাশন ও চরফ্যাশন দক্ষিণ (ভোলা): চরফ্যাশনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. এমরান ফরাজী (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।তিনি উপজেলার এওয়াজপুর দক্ষিণ মাদ্রাজ গ্রামের নুরনবী ফরাজীর তিনি বৃহম্পতিবার বিকালে  মোটরসাইকেলে চরফ্যাশন যাচ্ছিলেন। পথে সড়কের মাইলস্টোনে ধাক্কা খেয়ে দুর্ঘটনায় পড়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে মারা যান।

পুঠিয়া (রাজশাহী): পুঠিয়ায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত সিএনজি অটোরিকশার যাত্রী কুদ্দুস আলী (৪৫) দৈপাড়া গ্রামের বাসিন্দা। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার তারাপুর কালুশার পুকুরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজির আরো ৫যাত্রী আহত হন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও