করোনাভাইরাসের জন্য মিশিগানে চালের সংকটে স্বদেশিদের মধ্যে চাল ও তেল বিতরণ করেছেন দেশী ফ্রুট মার্কেটের মালিক শেখর দেব

মার্চ ১৬ ২০২০, ২৩:৫৭

Spread the love

আগমনী ডেস্কঃকরোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মিশিগানে বাংলাদেশিদের মধ্যে বিনা মূল্যে চাল ও তেল বিতরণ করা হয়। ছবি: প্রথম আলোকরোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগময় পরিস্থিতিতে আমেরিকার মিশিগান অঙ্গরাজ্যের ওয়ারেন সিটিতে বাংলাদেশিদের মধ্যে বিনা মূল্যে চাল ও তেল বিতরণ করেছে দেশী ফ্রুট মার্কেট নামের একটি প্রতিষ্ঠান। গতকাল রোববার প্রতিষ্ঠানটি এ কার্যক্রম চালায়।

দেশী ফ্রুট মার্কেটের মালিক শেখর দেব জানান, ‘গতকাল (শনিবার) পর্যন্ত মিশিগানে চালের সংকট ছিল। গতকাল রাত সাড়ে ১১টায় চালের সরবরাহ আসার সঙ্গে সঙ্গেই আমি এ উদ্যোগ নিই। শনিবার চালের জন্য অনেকেই এসেছিলেন। তাঁদের খালি হাতে ফিরিয়ে দিতে হয়েছিল। আজ বিনা মূল্যে তাঁদের হাত চাল ও তেল তুলে দিতে পেরে আমি আনন্দিত।’

গতকাল রোববার স্থানীয় সময় বিকেল ৫টা হতে ৭টা পর্যন্ত দেশী ফ্রুট মার্কেটে এই চাল ও তেল বিতরণ কার্যক্রম চলে।

এই কর্মসূচির মূল উদ্যোক্তা ছিলেন মিশিগানে বাংলাদেশি কমিউনিটির নাজেল হুদা। মিশিগানপ্রবাসী বাংলাদেশিদের নানা সংকটে বরাবরই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন। যুক্ত রয়েছেন বিভিন্ন সামাজিক কার্যক্রমের সঙ্গেও। সর্বশেষ এই কর্মসূচি সফল করতে সহায়তা করেন আরমানী আসাদ, মনজুরুল করিমসহ বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও দেশী ফ্রুট মার্কেট কর্তৃপক্ষ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও