কলকাতায় ৫০০ টাকা দরে বিক্রি হচ্ছে গোমূত্র,বেরসিক পুলিশের হাতে গ্রেফতার ১

আগমনী ডেস্কঃকরোনাভাইরাসের প্রতিষেধক হিসেবে ভারতের কলকাতায় চড়াদামে গোমূত্র বিক্রির খবর পাওয়া গেছে।এ ঘটনায় শেখ মামুদ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সোমবার সকাল থেকে কলকাতার শহরের কাছে অবস্থিত শিল্প এলাকা ডানকুনিতে লিটারপ্রতি ৪০০-৫০০ টাকা দরে গোমূত্র বিক্রি করছিলেন মামুদ। খবর পেয়ে ডানকুনি থানার পুলিশ দুপুরে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, প্রতারণা ও বিপজ্জনক রোগ ছড়ানোর পাশাপাশি অস্বাস্থ্যকর পানীয় বিক্রির অভিযোগে গ্রেফতকারকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে।পুলিশ আরও জানায়, সকালে দিল্লি রোডঘেঁষা চাকুন্দি হাওড়া ব্রিজ এলাকায় এক লিটারের জলের বোতলে গোমূত্র ভরে বিক্রি করছিলেন মামুদ।

কয়েক দিন ধরে সংবাদমাধ্যম এবং নানা সূত্রে করোনাভাইরাসের প্রকোপের খবর শুনে অনেকেই এই গোমূত্র কিনতে জড়ো হয়েছিলেন। মানুষের সেই আতঙ্কের সুযোগ নিয়ে মামুদ চড়াদামে এক লিটার করে গোমূত্র বিক্রি শুরু করেন। বড় প্লাস্টিকের কনটেইনারে ভরেও গোমূত্র বিক্রি করছিলেন তিনি। অনেকেই উপশম খুঁজতে তা কেনেন।

চন্দননগরের পুলিশ কর্মকর্তা হুমায়ূন কবীর বলেন, মামুদকে গ্রেফতার করা হয়েছে। এর পেছনে ঠিক কী উদ্দেশ্য কাজ করছে, তাকে জেরা করলে তা জানা যাবে।







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।