সরকার বিরুদ্ধ মত দমন করছে, করোনা প্রতিরোধ করতে পারছে না কেন?-রুহুল কবির রিজভী

মার্চ ১৭ ২০২০, ১৬:৪০

Spread the love

আগমনী ডেস্কঃবিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিরুদ্ধ মতের লোকদের সরকার যেভাবে দমন করছে, সেভাবে করোনাভাইরাস প্রতিরোধ করতে পারছে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।তিনি এ ভাইরাস প্রতিরোধে সরকারের উদ্যোগকে ‘লিপ সার্ভিস’ বলে আখ্যা দেন।সোমবার রাজধানীর মতিঝিলের বাংলাদেশ ব্যাংক এলাকায় কৃষক দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে করোনাভাইরাস মোকাবেলায় করণীয়বিষয়ক লিফলেট বিতরণকালে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

এ সময় রিজভী ফুটপাতের দোকানদার থেকে শুরু করে রিকশাচালক, যাত্রী ও পথচারীদের হাতে লিফলেট তুলে দেন এবং তাদের সচেতন হতে অনুরোধ জানান।বিএনপির অন্যতম এই জ্যেষ্ঠ নেতা বলেন, আমরা আল্লাহর কাছে দোয়া করছি, আল্লাহ যেন এই মহামারী আমাদের দেশে সেভাবে না দেন। বাংলাদেশের মতো একটি ঘনবসতিপূর্ণ দেশে করোনাভাইরাসের সংরক্ষণ করলে তা যে কতটা মানববিপর্যয় ডেকে আনবে তার কোনো ঠিক নেই।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ডা. ফরহাদ হালিম ডোনার, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন মামুন, ছাত্রদলের সাবেক নেতা আহসান উদ্দিন খান শিপন, ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও