বরিশাল মেডিকেলে ২রোগীর করোনা পজেটিভ হওয়ায় বরিশাল জেলা লকডাউন ঘোষণা

আগমনী ডেস্ক:  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে জেলা প্রশাসন সন্ধ্যায় এক গণবিজ্ঞপ্তিতে বরিশাল জেলা লকডাউন ঘোষণা করেছে।বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ২ জন রোগীর দেহে করোনা পজেটিভ হওয়ায় বরিশাল জেলা লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। রোববার (১২ জুলাই) সন্ধ্যায় এই দুই জনের করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট পাওয়ার পর বরিশাল জেলা প্রশাসন এই ঘোষণা দেয়।

রোববার সন্ধ্যায় বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান স্বাক্ষরিত এক গন বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ।জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান লকডাউন চলাকালে সরকারী স্বাস্থ্যবিধি ও নির্দেশ যথাযথভাবে মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন। এই নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

চিকিৎসাধীন ওই দুই রোগীর মধ্যে একজনের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরচর ইউনিয়নে, তার বয়স ৬০ বছর, তিনি পুরুষ। তিনি নারায়নগঞ্জে একটি গার্মেন্টে চাকুরী করতেন। গত সপ্তাহে তিনি বাড়ি এসেছেন।

অপজনের বাড়ি একই জেলার বাকেরগঞ্জ উপজেলার ডিঙ্গারহাটে। তিনিও ৫৬ বছর বয়সের একজন পুরুষ। তিনি একটি ব্যাংকের নিরাপত্তা কর্মীর চাকুরী করেন।

শের-ই বাংলা মেডিকেলের পরিচালক ডা. মো. বাকির হোসেন বরিশালটাইমসকে জানান, ওই দুই রোগীর নমুনা গতকাল শনিবার মেডিকেল কলেজের আরটি-করোনা ল্যাবে পরীক্ষা করা হয়েছিলো। আজ তাদের করোনা পরীক্ষার রিপোর্ট এসেছে। রিপোর্টে তাদের দুইজনের পজেটিভ হয়েছে। বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।

 







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।