বৃদ্ধা মাকে ঈদের দিনে রাস্তায় ফেলে যাওয়ায় ৩ ছেলেকে আটক করেছে পুলিশ

মে ২৬ ২০২০, ২২:২১

Spread the love
আগমনী ডেস্কঃ জয়পুরহাটের ছিরাতুন্নেছা নামে এক ৮০ বছরের বৃদ্ধার ৩ ছেলে মায়ের ভরণ-পোষণের দায়িত্ব নেয়ার কথা বলে মায়ের নামের সব জমি নিজেদের নামে লিখে নিয়ে ভরণপোষণে অবহেলা, গালমন্দ ও মানসিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকে। একপর্যায়ে মায়ের ভরণপোষণ কোনো ছেলেই আর গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নিয়ে সোমবার সকালে তারা জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্নেছাকে ফেলে রেখে চলে যায়।ছিরাতুন্নেছা জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

ঈদের দিনে রাস্তায় অচলপ্রায় বৃদ্ধাকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন করলে পুলিশ অসহায় বৃদ্ধাকে উদ্ধার করে সোমবার রাতে জয়পুরহাট কারীগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে।এ ঘটনায় রাতেই ওই বৃদ্ধার পক্ষে তার নাতবৌ শিল্পী আক্তার বাদী হয়ে তার শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করে। পরে বৃদ্ধার তিন ছেলেকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, গ্রেপ্তারকৃতরা কৌশলে তাদের মায়ের নামের সব জমি নিজেদের নামে লিখে নিয়ে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্নেছাকে ফেলে রেখে যায়, পরে পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করেছে এবং তিন ছেলেকেই গ্রেপ্তার করা হয়েছে ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও