সাহেদ-পাপিয়াকে দলে আশ্রয়দানকারীর হাত ভেঙে দাওঃ নানক

জুলাই ৩১ ২০২০, ২২:১০

Spread the love

শুক্রবার (৩১ জুলাই) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের আগে তিনি এসব কথা বলেন। জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কে এম আজম খসরু।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘সাহেদকে নিয়ে আপনাদের প্রত্যেকের প্রশ্ন আছে। সাহেদরা কীভাবে দলে ঢুকে পড়ে? নিশ্চয়ই কোনও ফাঁকফোকর আছে! কোন নেতার হাত ধরে ঢোকে। ওই নেতার হাত ভেঙে দিতে হবে। শুধু সাহেদের হাত ভাঙলে চলবে না, সাহেদকে যারা দরজা দিয়ে ঢোকায় তাদের হাতও গুঁড়িয়ে দিতে হবে। তবু শেখ হাসিনার দলকে রক্ষা করতে হবে।’ কোনও হাইব্রিড যেন শ্রমিক লীগের আগামী কেন্দ্রীয় কমিটি ও মহানগর কমিটিতে ঢুকতে না পারে এ ব্যাপারে সংগঠনের নেতাদের সতর্ক থাকার অনুরোধ জানান নানক।

নানক বলেন, ‘পাপিয়াকে ধরলেই চলবে না। পাপিয়াকে কে ঢুকিয়েছে, কে আশ্রয় দিয়েছে, কে প্রশ্রয় দিয়েছে, তাকে চিহ্নিত করে ওর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে।’

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে আগস্ট মাসের কর্মসূচি পালন করার আহ্বান জানান নানক। তিনি আরও বলেন, ‘কিন্তু এই আগস্ট মাসের নামে কোনও চাঁদাবাজি কাউকে করতে দেওয়া হবে না।’

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনারা হলেন এ দেশের মেহনতি মানুষের কণ্ঠস্বর। মেহনতি মানুষের প্রতীক। আপনাদের মাধ্যমে সারা দেশের মেহনতি মানুষকে জাগ্রত করার জন্য, উজ্জীবিত করার জন্য এই করোনাকালীন সময়ে মানুষের পাশে থাকবেন। মানুষের জন্য কাজ করবেন। এটাই আমাদের নেত্রীর আকঙ্ক্ষা ও স্বপ্ন। সেই স্বপ্ন পূরণে আপনারা বলিষ্ঠভাবে দায়িত্ব পালন করবেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও