দেশে কেউ কারো জনজীবনে অশান্তির কারণ হবে তা হতে দেবোনাঃপ্রলয় চিসিম

নভেম্বর ১৪ ২০২০, ১৭:১৪

Spread the love

আগমনী ডেস্কঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র কোতোয়ালি মডেল থানা কর্তৃক আয়োজিত “ওপেন হাউজ ডে ” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম বলেছেন, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ, কেউ কারো জনজীবনে অশান্তির কারণ হবে তা হতে দেবোনা।শুক্রবার (১৩ নভেম্বর) তিনি এ কথা বলেন।কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম-পিপিএম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ জাকারিয়া রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আরো বলেন, আমরা স্বাধীন বাংলার পুলিশ।স্বচ্ছতা ও নির্ভেজাল সেবা দানের মাধ্যমে আমরা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে চাই।সমাজে যাঁরা জনজীবন হয়রানির কারণ, তাদের তালিকা আমাদের দিয়ে সহায়তা করুন। তিনি আরও বলেন, দেশ উন্নত করার জন্য নারী পুরুষ সবাইকে একসাথে ভালোর দিকে কাজ করতে হবে, মাদক থেকে সবাইকে দূরে থাকতে হবে। এই পুলিশ সবসময় আপনাদের বন্ধু। পুলিশকে মনেপ্রাণে সমাজের একজন ভাবুন, তাহলে এ সমাজ আরও উন্নত হবে।

থানা জনগণের ভরসাস্থল। অনেকই মনের কথা বলার জন্য এই ওপেন হাউজ ডে’র অপক্ষায় বসে থাকেন। আমরা আন্তরিকভাবে চেষ্টা করি প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে। আপনারা নিয়মিত এসে এই ওপেন হাউজ ডে সফল করুন। তিনি বলেন, অপরাধ দানাবাঁধার আগেই অপরাধ নিয়ন্ত্রণে আনতে বিট অফিসারের সরকারি নম্বর সংরক্ষণ করুন, যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন। আমরা আরও ক্ষুদ্র ক্ষুদ্র এরিয়ায় বিভক্ত হয়ে কমিউনিটি পুলিশিং-এর পরিপূরক বিটপুলিশিং কার্যক্রম নিয়ে আপনাদের দোরগোড়ায় পৌঁছে গেছি। আমাদের তথ্য দিয়ে পাশে থাকুন।

বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা বলেন, আমরা সুবিধা বঞ্চিত নারী তথা ভুক্তভোগীর পক্ষে, ন্যায়ের পক্ষে । আমরা নির্ভেজাল সেবা নিশ্চিত করতে প্রস্তুত, আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন। অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ-জনতা এক হয়ে কাজ করতে হবে। কোথাও কোন অপরাধ সংগঠিত হওয়ার আগেই পুলিশকে জানাতে হবে। থানায় ন্যায় বিচার চেয়ে না পেলে পর্যায়ক্রমে আমাদের জানাবেন। বরিশাল মেট্রোপলিটন পুলিশে সেবা পেতে কোন অফিসারের অনৈতিক সুবিধা ভোগের সুযোগ নেই।

এদিকে বরিশাল মেট্রোপলিটনের ট্রাফিক বিভাগের সদ্য প্রয়াত সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিম রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত এর মধ্যে দিয়ে ওপেন হাউজ ডে শেষ করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও