নিকট আত্মীয় করোনায় আক্রান্ত হওয়ায় হোম কোয়ারেন্টিনে মির্জা ফখরুল

নভেম্বর ১৯ ২০২০, ২২:১৫

Spread the love

আগমনী ডেস্কঃবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক  নিকট আত্মীয় করোনায় আক্রান্ত হওয়ায় তিনি নিজ বাসায় স্বেচ্ছা কোয়ারেন্টিনে থাকছেন ।আজ বৃহস্পতিবার সকালে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি স্বশরীরে উপস্থিত হন নাই। ভার্চুয়ালি  উক্ত অনুষ্ঠানে যোগ দিয়ে বিএনপি মহাসচিব একথা জানান।বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উদ্যোগে তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গুলশানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মির্জা ফখরুল বলেন, আমি দুঃখিত যে, আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ এখন আমার বাসাতে করোনা ধরা পড়েছে। যার ফলে এখন ১৪ দিনের আই্সোলেশনে থাকতে হচ্ছে আমাকে।জানা গেছে, মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদের করোনা পজেটিভ ধরা পড়ে। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মির্জা ফখরুল বলেন, করোনা এখন সব জায়গাতে ছড়িয়ে পড়েছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি।‘আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এরকম অনেক নেতাকে ইতিমধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি’,বলেও তিনি আক্ষেপ করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও