“২০০৭-০৮ এ ছিলাম ছোট জেলে,এখন বড় জেলে,করোনা এই পরিস্থিতি সৃষ্টি করেছে

নভেম্বর ১৯ ২০২০, ২২:৪৪

Spread the love

আগমনী ডেস্কঃ করোনা পরিস্থিতিতে গণভবনের যাপিত জীবনকে কারাবন্দির  জীবনের সাথে তুলনা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসতে হাসতে বলেন, “২০০৭-২০০৮ এ ছিলাম ছোট জেলে, এখন আছি বড় জেলে। করোনা আমাদের এই পরিস্থিতি সৃষ্টি করেছে। যখনই সুযোগ পাব তখনই দলের নেতাকর্মীদের সঙ্গে দেখা করব, কথা বলব।”বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদক মণ্ডলীর সভায় ভার্চুয়ালী যুক্ত থেকে তিনি এ কথা বলেন।মহামারির এই সময়ের স্মৃতিচারণ করে তিনি বলেছেন, আওয়ামী লীগই আমার পরিবার। আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে পারলে, কথা বলতে পারলে আমার মন ভাল হয়ে যায়।

প্রধানমন্ত্রী আরও বলেন, “আগামীতে করোনার আরও একটি ধাক্কা আসতে পারে। এ ব্যাপারে দলীয় নেতাকর্মী ও দেশবাসী সবাইকে সচেতন থাকতে হবে। আর সবার জন্য মাস্ক পরা বাধ্যতামূলক।“আওয়ামী লীগ ক্ষমতায় ছিল বলেই করোনায় বিশ্ব যখন বিপর্যস্ত, তখন আমরা আমাদের অর্থনৈতিক গতিশীলতা ধরে রাখতে পেরেছি।”

শেখ হাসিনা বলেন, সবসময় জাতির পিতার আদর্শ নিয়ে চলবেন। আর যারা সমালোচনা করেন তাদের আমি বলব, সমালোচনায় আমার আপত্তি নেই। কিন্তু একটু ভালো কাজ করলে সেটাতেও খুশি থাকেন। যেটুকু করেছি সেটুকুর কথাও একটু বলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও