পটুয়াখালীর স্লোব হাসপাতালে অপারেশন টেবিলে রোগী রেখে পালালো চিকিৎসক

নভেম্বর ২২ ২০২০, ২২:৪২

Spread the love

আগমনী ডেেস্কঃপটুয়াখালীর বাউফল উপজেলার স্লোব বাংলাদেশ নামেরএকটি বেসরকারী হাসপাতালের অপারেশন টেবিলে রোগী রেখে পালানোর অভিযোগ উঠেছে  চিকিৎসক আহম্মেদ কামাল তুষারের বিরুদ্ধে।

রবিবার দুপুরে বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের কুমারখালী গ্রামে স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারি হাসপাতালে এ ঘটনা ঘটে। রোগীর নাম মোসাম্মাৎ খাদিজা বেগম (৪০)। তিনি উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের জেলে সহিদুল ইসলাম সিকদারের স্ত্রী। রোগী বর্তমানে আশাংকা জনক অবস্থায় রয়েছে।

অভিযোগ থেকেে জানা গেছে, পাঁচ সন্তানের জননী খাদিজা বেগম গত কয়েক দিন ধরে পেটের ব্যাথায় ভুগছিলেন। তার স্বামী শনিবার বিকাল ৪টার দিকে তাকে স্লোব বাংলাদেশ নামের বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সংশ্লিষ্ট চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পড় জানান ওই গৃহবধূর পেটে টিউমার হয়েছে, যা অপারেশন করতে হবে।রবিবার দুপুর ২টার দিকে গৃহবধূ খাদিজা বেগমকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়।  অপারেশন চলাকালীন রোগীর শারীরিক অবস্থার অবনতি হয়। এ সময় তিনি রোগীকে ফেলে পালিয়ে যান। এরপড় হাসপাতালের কয়েকজন নার্স খাদিজার পেট সেলাই করেন।

নাম প্রকাশ না করার শর্তে একটি সুত্রে জানা যায়, রোগীর টিউমার অপারেশন করতে গিয়ে নিতম্ব থেকে জরায়ুর নালী কেটে ফেলেন। এর পর অবস্থা বেগতিক দেখে অপারেশ থিয়েটারে তাকে ফেলে রেখে পালিয়ে যান আহম্মেদ কামাল। ওই গৃহবধূর নিকটাত্মীয় জালাল আহম্মেদ জানান, খাদিজা বেগমের অবস্থা আংশকা জনক। তিনি তীব্র ব্যাথায় কাতারেচ্ছেন। হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য বলেছেন।

অভিযোগ অস্বীকার করে চিকিৎসক আহম্মেদ কামাল তুষার বলেন, রোগীর জরায়ু কাটেনি। যদি জরায়ু কেটে থাকে তাহলে আল্ট্রাসোনোগ্রাম করলেই ধরা পড়বে। রোগীর পেটের টিউমারের সামান্য অংশ কাটার পরে যখন দেখি তার অবস্থা ভালো না, তখন আমি উন্নত চিকিৎসার পরামর্শ দিয়ে চলে আসি, আমি পালিয়ে আসিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও