রংপুরে ৩১৯৮ পিস ইয়াবা সহ পুলিশের এএসআই মিজানুর রহমান গ্রেফতার

নভেম্বর ২৩ ২০২০, ২২:১৪

Spread the love

আগমনী ডেস্কঃরংপুর শহরের ঠিকাদার পাড়া এলাকায় মিলন ভিলার তৃতীয় তলার একটি ফ্লাটে তল্লাশী চালিয়ে কুড়িগ্রাম পুলিশে কর্মরত এএসআই মিজানুর রহমানকে ৩১৯৮ পিস ইয়াবা,এক বোতল ফেনসিডিল, ৩টি ব্যাংকের চেক বই অন্যান্য মালামাল সহ গ্রেফতার করেছে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশের সহযোগীতায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল।সোমবার (২৩ নভেম্বর)  সকাল সাড়ে ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

রংপুরের নির্বাহি ম্যাজিষ্ট্রেট রাহাত বিন কুতুব জানান,গোপন সংবাদের উপর ভিত্তি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মাহবুব রহমান ও সহকারী পরিদর্শক তাহেদুল ইসলাম ও পুলিশের সহযোগীতায় নগরীর ঠিকাদার পাড়া এলাকায় অবস্থিত মিলন ভিলার তৃতীয় তলার একটি ফ্লাটে অভিযান চালিয়ে কুড়িগ্রাম পুলিশে কর্মরত এএসআই মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বাড়ি তল্লাশী চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাড়ির মালিক হিজড়া মিলনকে গ্রেফতার করা যায়নি বলে তিনি জানান, অভিযান শুরুর আগে সে পালিয়েছে যায়।পুলিশের এএসআই মিজান তার পরিবার নিয়ে ওই ফ্লাটে ভাড়া থেকে ইয়াবাসহ ফেনসিডিল ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে প্রাথমিক জিজজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও