জামালপুর মাদারগঞ্জে একত্রে ৩ শিশুর জন্ম দিলেন জেসমিন আক্তার (২১) নামে এক মা

জানুয়ারি ২১ ২০২১, ১৯:৫৩

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃজামালপুর মাদারগঞ্জ উপজেলা একসঙ্গে তিন যমজ সন্তানের জন্ম দিলেন জেসমিন আক্তার (২১) নামে এক মা।১৭-০১-২০২১ইং রবিবার সকালে জামালপুর সেন্ট্রাল হসপিটাল তিনি এই যমজ সন্তানের জন্ম দেন।

জেসমিন আক্তার মাদারগঞ্জ উপজেলার ১নং চরপাকেরদহ ইউনিয়নে ঝারকাটা গ্রামের জাকিরুলের স্ত্রী।

পারিবারিক সুত্রে জানা যায়,এবার সে গর্ভবতী হলে ডাক্তার তাকে জমজ সন্তান হবে বলে জানিয়েছিল। শনিবার রাত থেকে প্রসব বেদনা শুরু হলে রবিবার সকালে তাকে জামালপুর শহরের জেলা স্কুলের বিপরীত পাশে সেন্টাল হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং হাসপাতালে যাওয়ার কিছুক্ষণ পরেই ডাক্তারের পরামর্শে সিজার করে ৩টি সন্তানদের জন্ম হয়।

হাসপাতালের সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৮টা ৫৫ মিনিটে প্রসব ব্যথা নিয়ে জেসমিন আক্তার হাসপাতালে ভর্তি হন। এরপর সিজারের মাধ্যমে মা জেসমিন আক্তার একে একে তিনটি সন্তানের জন্ম দেন। নবজাতক তিনজনই পুত্র সন্তান বলে জানা গেছে। ১ম সন্তানের ওজন ২কেজি ২০০গ্রাম,২য় সন্তানের ওজন ২কেজি ১৫০গ্রাম, ৩য় সন্তানের ওজন ২কেজি ১০০গ্রাম।। তবে মা ও তিন সন্তানের সবাই সুস্থ রয়েছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

এদিকে জেসমিন আক্তারের স্মামী জানান, তিনি কৃষি কাজ করেন। ২০১৫ সালে তিনি জেসমিন আক্তার বিয়ে করেন। এরপর ১টি ছেলে সন্তান হয় ।জন্মের ১দিন পরে জামালপুর সরকারি হাসপাতালে মৃত্যু হয়। সন্তানের হওয়ায় জন্য মনের ভেতরে অনেক কষ্ট অনুভব করতেন।এরপর হঠাতই তার স্ত্রী গর্ভধারণ করেন।

অবশেষে রবিবার এক সাথে তিন যমজ পুত্র সন্তানের জন্ম হয়। তিন ছেলে সন্তানের জন্ম হওয়ায় জাকিরুল মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং খুশি হয়েছেন বলে জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও