খাগড়াছড়ি জেলার রামগড় পৌর বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

জানুয়ারি ২২ ২০২১, ২১:৫০

Spread the love

সাইফুল ইসলাম,রামগড় উপজেলা প্রতিনিধিঃখাগড়াছড়ি জেলার রামগড়ে পৌর বিএনপি’র উদ্যোগে শুক্রবার (২২ জানুয়ারি) বিকাল ৪টায় পৌর বিএনপি’র সভাপতি মো. জসিম উদ্দিন এর বাসগৃহে তার সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রামগড় উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শেফায়েত উল্ল্যাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি সাবেক এম.পি. ওয়াদুদ ভূঁইয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপি সভাপতি হাফেজ আহম্মদ ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূঁইয়া দল পরিচালনার ক্ষেত্রে সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করে সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসূচী পালনের পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রাম সকলের সক্রিয় ভূমিকা পালনের আহ্বান জানান।

এসময় রামগড় পৌর বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু,উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন, রামগড় পৌর বিএনপির সহ-সভাপতি শেফায়েত উল্যাহ ভূঁইয়া, রামগড় উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সুজায়েত আলী, ১নং রামগড় ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ রফিকুল আলম, ২নং পাতাছড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ হারুন, রামগড় পৌর যুবদল সভাপতি জামাল উদ্দিন শামীম, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম বাদশা সহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও