রামগড় পৌর নির্বাচনে প্রার্থী দিচ্ছে চৌধুরীপাড়া সবুজ ক্লাব

ফেব্রুয়ারি ১৫ ২০২১, ০৯:২৬

Spread the love

সাইফুল ইসলাম, রামগড় উপজেলা প্রতিনিধিঃ আসন্ন পৌর নির্বাচনে রামগড় উপজেলার চৌধুরীপাড়া সবুজ ক্লাবের সদস্যদের মধ্য থেকে নির্বাচনে প্রার্থী দিয়ে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আসন্ন ২০২১ সালের রামগড় পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে রবিবার (১৪/০২/২০২১) খ্রিঃ তারিখ এ রামগড় উপজেলার চৌধুরীপাড়া সবুজ ক্লাবে এক প্রতিনিধি সভায় এ সিদ্ধান্ত হয়।

সন্ধ্যা সাতটা থেকে শুরু হয়ে রাত নয়টা পর্যন্ত অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় আসন্ন পৌর নির্বাচন নিয়ে আলোচনা করা হয় এবং সকল সদস্যের সম্মতিক্রমে নির্বাচনে সবুজ ক্লাবের সদস্যদের মধ্য থেকে নির্বাচনে প্রার্থী দিয়ে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সবুজ ক্লাবের অন্যতম সংগঠক মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, সবুজ ক্লাব থেকে রামগড় পৌরসভা নির্বাচনে প্রার্থী দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়েছে তবে এখনো প্রার্থী চূড়ান্ত করা হয়নি।

তিনি আরও বলেন, আগামী ১৭ ই ফেব্রুয়ারি পরবর্তী সভার দিন ধার্য করা হয়েছে। উক্ত সভায় প্রার্থী চূড়ান্ত করা হবে বলে আশা করা যাচ্ছে। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সবুজ ক্লাবের অন্যতম সদস্য মোহাম্মদ সেলিম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মাহমুদুল হাসান, মোঃ রাসেল ও অন্যান্য সদস্যবৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও