রূপগঞ্জে গ্যারেজের পাশের ১০টি পরিবারকে তালাবদ্ধ করে ৫টি অটোরিক্সা চুরি

ফেব্রুয়ারি ২২ ২০২১, ১৬:০৯

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে অভিনব পন্থায় চুরির ঘটনা ঘটেছে। এ সময় ১০ টি পরিবারকে তালাবদ্ধ করে গ্যারেজ থেকে অভিনব কায়দায় ৫টি অটোরিক্সা চুরি করে নিয়ে যায় চোরের দল। গত রবিবার দিবাগত রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

গ্যারেজ মালিক ফয়েজ ভুইয়া জানান, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উপজেলার সাওঘাট এলাকায় তার বাড়ির পাশে একটি অটোর গ্যারেজ রয়েছে। তিনি তার গ্যারেজে অটোরিক্সা ভাড়ার মাধ্যমে রাখেন। প্রতিদিনের মতো গত রবিবার রাত সাড়ে ১০ টার দিকে ১১ টি অটোরিক্সা রেখে গ্যারেজ তালাবদ্ধ করে বাড়িতে চলে যান। সোমবার সকালে ফয়েজ ভুইয়া তালা ভাঙ্গা দেখতে গ্যারেজে প্রবেশ করে দেখেন ৫টি অটোরিক্সা চুরি হয়েছে। তিনি আরো দেখতে পান আশপাশের প্রতিবেশীদের ঘরের বাইরে থেকে তালাবদ্ধ করে রেখেছে চোরের দল।

ফয়েজ ভুইয়া ধারণা করছেন রাতে যে কোন চোরের দল ফয়েজ ভুইয়ার প্রতিবেশী জাহাঙ্গীর, আকবর, রিপনসহ ১০ টি বাড়ির দরজায় বাইরে থেকে তালাবন্ধ করে অভিনব কায়দায় -সোলেমান, জাকির, পনির, আজাবুরের ৫টি অটোরিক্সা চুরি করে নিয়ে যায়। ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার ও চোরেরদলকে আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও