দিনাজপুরে চোরকে পিটিয়ে দোকান মালিক ও চোরের সাথে কারাগারে

ফেব্রুয়ারি ২২ ২০২১, ১৬:৪৬

Spread the love

এনামুল মবিন(সবুজ) দিনাজপুরঃদিনাজপুর শহরের বাহাদুর বাজার রডের দোকানে চুরির অভিযোগে রবিউল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে হাতেনাতে ধরে দোকানের মালিক মোঃ করিম। স্থানীয়দের সহযোগিতায় রবিউল ইসলামকে খুঁটির সঙ্গে বেঁধে অনেক মারধর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে চোর ও দোকান মালিককে আটক করে থানায় নিয়ে যায়। গত রোববার (২১ ফেব্রুয়ারি) দিনাজপুর শহরের বাহাদুর বাজারে এ ঘটনা ঘটে।
চুরির অভিযোগে রবিউল ইসলামের বিরুদ্ধে মামলা করেন দোকান মালিক করিম। এবং দোকান মালিক করিমের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে মামলা করেন রবিউলের স্ত্রী সুমি। পৃথক দুটি মামলা গ্রহণ করে কোতোয়ালী থানা পুলিশ। চোর ও মালিক দু’জনকে গ্রেফতার দেখানো হয়। সন্ধ্যায় মামলার বিষয়টি ছড়িয়ে পড়লে তা ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানায়, ব্যবসায়ী মোঃ করিম সকালে নিজের দোকান খুলতে গিয়ে দেখেন- রবিউল তার দোকানের ভেন্টিলেটর ভেঙে রড বের করছে । এসময় তাকে ধরে ফেলেন তিনি। আশেপাশের মানুষ সেখানে আসলে রবিউলকে খুঁটির সাথে বেঁধে বেধড়ক মারধর করে। পুলিশ খবর পেয়ে রবিউলকে থানায় নিয়ে আসে। দুই মামলায় দুজনকেই গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও