দেওয়ানগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই

মার্চ ০১ ২০২১, ১৮:২০

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ
দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের আওতাধীন পাটা ধোয়া পাড়া গ্রামের ডঃ প্রফেসর আব্দুর রাজ্জাক এর বিরুদ্ধে তার বড় ভাই আবদুস ছালামকে দা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।তিনি জামালপুর সরকারী আশেক মাহমুদ কলেজ অধ্যাপনা করেন।
গত ২৭ ফেব্রুয়ারি সন্ধায় আবদুস ছালামকে আঘাত করার পড়ে তাকে জামালপুর সদর হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।অভিযোগকারী আব্দুস ছালাম বলেন,”আমার সীমানা পেছিয়ে ওর সীমানা প্রাচীর করতে লয়, তখন আমি বাধা দেই। আর অমনি আমার উপর হামলা করে।’ সামিম মিয়া বলেন,আমার আব্বা আমার কাকাকে প্রাচীর করতে নিশেধ করেন, আব্বা বলেন ভালো করে মেপে প্রাচীর করো।কিন্তু কাকা তখন দা দিয়ে আমাদের ঘর কোপায়,আমার বাবা বাধা দিলে তাকেও কোপায়।

আব্দুস ছালাম এর স্ত্রী দুঃখ করে বলেন, আমার দেবর রাজ্জাকের বয়স যখন সাত বছর তখন আমার শাশুড়ি মারা যান। খেয়ে না খেয়ে ওকে মানুষ করেছি আমরা। অথচ রাজ্জাক এখন আমাদেরই মারে, আমরা সরকারের কাছে ন্যায্য বিচার চাই।

আব্দুস সামাদ নামে তাদের এক ভাতিজা বলেন,জমা জমির আইলের সমস্যা অনেক দিন যাবত,প্রফেসর রাজ্জাক তার ভাইকে কুপিয়েছে এটা ঠিক করেনি।
স্থানীয় ইউপি সদস্য মোঃ আমিনুল ইসলাম বলেন,রাজ্জাক এলাকার সে তার ডক্টর প্রভাষক এসবের ক্ষমতা দেখিয়ে । যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করেছেন। মানুষকে নানারকম ভয়-ভীতি দেখিয়ে থাকেন।

চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক
জনাব আবু সামা বলেন,সে একজন শিক্ষিত মানুষ হলেও মানুষের সাথে খারাপ ব্যাবহার করে,আমরা চাই  সরকার যাতে সঠিক ভাবে বিচার করে।
এই বিষয়ে আব্দুর রাজ্জাক এর সাথে ফোনে কথা হলে তিনি এই বিষয় এরিয়ে যান।
এলাকার একজন বলেন শুনেছি সে বিসিএস ক্যাডার কিন্তু তার ব্যবহার খুবই খারাপ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও