রূপগঞ্জে পুড়ে ছাঁই হওয়া লাশের একটি পায়ের হাটুর নিন্মাংশ উদ্ধার করেছে পুলিশ

মার্চ ০৩ ২০২১, ১৪:০০

Spread the love

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ভয়ঙ্কর ও ভীবৎস ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা আগুনে পুড়িয়ে ফেলেছে একজন মানুষকে। পোড়া লাশের গন্ধে এলাকার বাতাস ভারী হয়ে ওঠছে। পোড়া লাশের অবশিষ্ট একটি পায়ের  হাটুর নিন্মাংশ উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েতপাড়া এলাকার ধানী জমি থেকে আগুনে পুড়ে ছাঁই হওয়া পরিচয়হীন লাশের একটি পায়ের নিন্ম অংশ উদ্ধার করা হয়েছে। সকালে কায়েতপাড়া এলাকার হরিয়া মিস্ত্রি জমির আইল দিয়ে হাটার সময় আগুনের ধুয়া দেখতে পেয়ে নিকটে যান। তিনি বলেন, তখনও আগুন জ্বলছিল। একটা পা ছাড়া আর কিছু বাকি ছিল না। এ সময় ভয়ে তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। ধীরে ধীরে উৎসুক জনতার ভীর বাড়তে থাকে। রূপগঞ্জ থানার এস আই নাহিদ হাসান জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে পোড়া লাশের অবশিষ্ট পা উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এরপুর্বেও এ এলাকা থেকে এক নারীর লাশ, বর্ষায় বিল থেকে হাত পা বাধা যুবকের লাশ এবং সড়কের পাশে আরেক নারীর এসিডে মুখ জ্বলসানো লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেছেন এডিশনাল এসপি টি এম মোশারফ হোসেন, গ সার্কেল এ এস পি মাহিন ফরাজী, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহসিনুল কাদের। মুহসিনুল কাদের বলেন, আমি ভীবৎস্য এক ঘটনার স্বাক্ষী হয়ে রইলাম। মানুষ কতটা ভয়ঙ্কর হতে পারে এটা তারই প্রমান। মনে হয় বিষাক্ত এসিড জাতীয় কোন দাহ্য পর্দাথ দিয়ে সমস্ত শরীর পুড়িয়ে ফেলেছে পাষন্ডরা। শুধু একটা পা ই বাকি ছিল। অবশিষ্ট পা উদ্ধার করা হয়েছে। ফরেনসিক ল্যাবে পাঠানো হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও