বাগেরহাট রামপালে র‌্যাব ৬ এর অভিযানে ৮৩৫ পিচ ইয়াবা উদ্ধারসহ আটক-১

মার্চ ০৩ ২০২১, ১৪:৩৫

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব, স্টাফ রিপোর্টারঃ রামপালে র‌্যাব ৬ অভিযান চালিয়ে ৮৩৫ পিচ ইয়াবা সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। আটককৃতের নাম শেখ আজহার (৩৬)। সে উপজেলার কাশিপুর গ্রামের শেখ আক্কাস এর পুত্র। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে রামপাল থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং- ২,তাং-২.০৩.২০২১

মামলা এবং র‌্যাব সূত্রে জানা গিয়েছে, সোমবার (১ মার্চ) বিকাল ৫ টা ৩০ মিনিটের সময় র‌্যাব-৬ এর এসআই (নিঃ) মনিরুজ্জামান এর নেতৃত্বে র‌্যাব ৬ এর একটি টিম মাদক ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামপাল থানার কাশীপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আজহার নামে এক ব্যাক্তি পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় তাকে আটক করে তার কাছ থেকে ২৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আটককৃতের দেয়া তথ্যের ভিত্তিতে আরও ৬০০ পিচ ইয়াবা,নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।

পরে আসামীকে রামপাল থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ১০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃত ব্যাক্তি খুলনা লবনচরা থানার অপর একটি মামলার এজাহারে অভিযুক্ত বলে উল্লেখ করেছে র‌্যাব।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও