দিনাজপুরে আইনজীবী সংঘর্ষে আহত এমপি জাকিয়া তাবাসসুম হাসপাতালে ভর্তি

মার্চ ০৬ ২০২১, ২১:০৮

Spread the love

এনামুল মবিন(সবুজ) দিনাজপুরঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির দুই গ্রুপের সংঘর্ষের হাসপাতালে ভর্তি হয়েছেন সমিতির সদস্য ও সংরক্ষিত নারী আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুঁই। সংঘর্ষের ঘটনায় জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৯ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
গতকাল শুক্রবার (৬ মার্চ)জেলা আইনজীবী সমিতির সদস্য ও সংরক্ষিত নারী আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুঁই। রাত সাড়ে ৮টার দিকে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। মেডিক্যাল অফিসার (আরএমও) জানায়, অসুস্থ ও ব্যথা বোধ করায় তিনি নিজে এসে হাসপাতালে ভর্তি হন । এদিকে রাত ১২টায় জেলা আইনজীবী সমিতির সদস্য ও সংরক্ষিত নারী আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুঁইকে দেখতে হাসপাতালে আসেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম। তিনি বলেন, গত বৃহস্পতিবার আইনজীবী সমিতির সামনের সংঘর্ষে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। তিনি বিষয়টি টের না পেলেও সময় বাড়ার সাথে সাথে মাথায় প্রচণ্ড ব্যথা অনুভব করতে থাকেন। এছাড়াও তিনি বমি করেছেন বলে জানিয়েছেন।
অপরদিকে আইনজীবী সমিতির সংঘর্ষের ঘটনায় মামলা করেছেন সংঘর্ষে আহত আইনজীবী সারওয়ার আহমেদ (বাবু)। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি)মোজাফফর হোসেন মামলা করার বিষয়টি নিশ্চিত করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও