নির্বাচনে আসতে চান মুন্সী শাহ্ মুহাঃ রায়হান হোসেন

এপ্রিল ০৬ ২০২১, ০৯:৪১

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব স্টাফ রিপোর্টার
মুন্সী শাহ্ মুহাঃ রায়হান হোসেন সকলের পরিচিত মুখ,মিডিয়া ব্যক্তিত্ব।রূপসার আলাইপুরে গ্রামের মুন্সী পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা মোঃশাহ্ আলম মুন্সী ও মাতা আমেনা বেগমের ৮ সন্তানের মধ্যে তিনি সপ্তম সন্তান।আলাইপুর প্রাইমারীতে প্রাথমিক শিক্ষা জীবন শুরু করেন।

পরবর্তীতে কাজদিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে বর্তমানে তিনি আযম খান সরকারি কর্মাস কলেজে বিবিএ শেষ পর্বে অধ্যায়নরত। ছোটবেলা থেকে লেখালেখির প্রতি ছিলো ভীষণ ঝোঁক। এর ধারাবাহিকতায় তিনি ২০১৪ সালে খুলনা কান্টনমেন্ট পাবলিক কলেজে ”জাতির পিতা শেখ মুজিব”শিরোনামে কবিতা প্রকাশিত হয়।২০১৫ সালে বঙ্গবন্ধু কলেজের বাৎসরিক ম্যাগাজিনে,”তোমার কন্ঠে ও স্মরণে রাজ্জাক স্যার”প্রকাশিত হয়।
শুধু লেখালেখিতে সীমাবদ্ধ নন।তিনি রূপসার রাজনীতিতে সুপরিচিত নাম। যদিও তিনি রূপসার রাজনীতি থেকে অব্যবহতি দিয়েছেন। বর্তমানে খুলনা মহানগরের ছাত্ররাজনীতিতে ওতপ্রোতভাবে জড়িত।
বিভিন্ন সময় নিজ এলাকার মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন। কখনো ক্রীড়াঙ্গনে, কখনো শীতের সময় অসহায় মানুষের পাশে আবার কখনো ঈদের সময় অসহায় মানুষের পাশে। এভাবেই কাজ মানবসেবার কাজ করে চলেছেন। আলাইপুর মাজলুম জনতা কল্যান পরিষদের যুগ্ম আহবায়ক।
কর্মজীবনে তিনি উদীয়মান তরুণ সাংবাদিক এবং জান্নাত এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী।
আগামী ইউপি নির্বাচনে তিনি মানুষের সেবার করার লক্ষ্যে নিজ ঘাটভোগ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে আগ্রহ প্রকাশ করেছেন।
তিনি বলেন,সারাদেশ উন্নয়নে ভাসলেও উন্নয়ন স্পর্শ করেনি আমার এলাকাকে।মূলত মানুষের ভাগ্য পরিবর্তন এবং এলাকার উন্নয়ন করার লক্ষ্যে আমি প্রার্থী। মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার রহমতে বিজয়ে দেখা হবে। ইনশাআল্লাহ্।
এলাকার অবহেলিত জনগন বলেন,মুন্সী রায়হান সৎ,শিক্ষিত এবং নামাজী ছেলে।সবসময় মানুষের খোঁজ খবর রাখে, নিজের সাধ্যমত সেবা করে থাকে।এজন্যই আগামী নির্বাচনে তাকেই মেম্বার হিসেবে চায়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও