টাঙ্গাইল সখীপুরে সিধ কেটে মাকে বেঁধে রেখে ছিনতাইকৃত শিশুকে উদ্ধার করেছে পুলিশ

এপ্রিল ০৬ ২০২১, ১৫:০৯

Spread the love

টাঙ্গাইলের সখীপুরে গভীররাতে সিধ কেটে ঘরে প্রবেশ করে মাকে বেঁধে রেখে শিশু ছিনতাইয়ের ঘটনায় ওই শিশু জুনায়েদকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে পুলিশ বুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই) ও সখীপুর থানা পুলিশ যৌথ অভিযান করে ওই শিশুকে উদ্ধার করা হয়।

বিষয়টি পিবিআই টাঙ্গাইলের এসআই মেহাম্মদ আশরাফ উদ্দিন খান নিশ্চিত করেছেন। শিশুটি বর্তমানে পিবিআই টাঙ্গাইলের হেফাজতে রয়েছে। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

এসআই মেহাম্মদ আশরাফ উদ্দিন খান জানান, সখীপুর থানা পুলিশ ও পিবিআই এর যৌথ উদ্যোগে সোমবার (৫ এপ্রিল) রাত ১০ থেকে অভিযান পরিচালনা করা হয়। পরে মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুকে বিক্রি করার জন্য তারা জাঙ্গালিয়া গ্রামে নিয়ে রাখছিলো। বিক্রির আগেই আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তরের পক্রিয়া চলছে। এ ঘটনায় কালিহাতীর হাবলা গ্রামের চিহৃিত পরান ডাকাত ও তার স্ত্রীসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলা প্রতিমা এলাকার ট্রাক চালক আছর উদ্দিনের ঘরে প্রবেশ করে দূর্বৃত্তরা তার স্ত্রী কল্পনা আক্তারের মুখ বেঁধে আড়াই মাসের শিশু জোনায়েদকে ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার (১ এপ্রিল) শিশুর মা কল্পনা আক্তার বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও