বিডি ক্লিন মানিকগঞ্জে ২৫০ জনকে ইফতারে রান্না করা খাবার ও পানি বিতরণ করে

মে ০৪ ২০২১, ২০:২০

Spread the love

মোঃ আমজাদ হোসেন ,মানিকগঞ্জ প্রতিনিধিঃ ৩ মে ২০২১(সোমবার) মানিকগঞ্জে সেচ্ছাসেবী সংগঠনে বিডি ক্লিনের উদ্যোগে ইফতারে পথচারী এবং অসহায়দের মাঝে ইফতার বিতরণ করা হয়।বিডি ক্লিন মানিকগঞ্জ টিমের একদল স্বপ্নবাজ তরুণ তরুণীর অংশগ্রহনে এরকম একটি মানবিক আয়োজন সম্পন্ন হয়।

বিডি ক্লিন মানিকগঞ্জ টিম মানিকগঞ্জে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।তারা মানিকগঞ্জ শহর সহ পুরো জেলায়ই পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা,সেচ্ছায় রক্তদান সহ আরও অনেক সামাজিক কাজ করছে।তারই ধারাবাহিকায় তারা আজ মানিকগঞ্জ শহরে ২৫০ জন ব্যক্তিকে ইফতারে রান্না করা খাবার ও পানি বিতরণ করেন।

বিডি ক্লিন মানিকগঞ্জ টিমের সেচ্ছাসেবীরা বলেন, আমরা আমাদের সামাজিক কার্যক্রম অব্যাহত রাখব।আমরা চাই মানিকগঞ্জ জেলা সহ পুরো বাংলাদেশে সামাজিক কার্যক্রমের আওতায় অাসুক।তারা এই মহামারী করোনা পরিস্থিতিতে সমাজের গরীব অসহায়দের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন-মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব আবু বকর সিদ্দিক মোল্লা,মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের বাংলা বিভাগের অধ্যাপক জনাব আবু জাফর স্যার সহ মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ।

এছাড়াও খাবার বিতরণ কার্যক্রমে বিডি ক্লিনের প্রায় ৩০ জন সেচ্ছাসেবী অংশগ্রহন করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও