ভোলা সদরের শ্যামপুর তুলাতুলির সাধারণ মানুষ সন্ত্রাসীদের রোষানলে জিম্মি

মে ১৯ ২০২১, ০৮:২৬

Spread the love

এম মিজানুর রহমান মিনহাজ ভোলা জেলা প্রতিনিধিঃ
ভোলা সদর উপজেলা শ্যামপুর তুলাতুলির রফিকুল ইসলাম (ওরপে চোরা রফিক) , কবির মন্জু ( মাদক ব্যবসায়ি) আনোয়ার গাজী(জাল টাকার ব্যবসায়ি),কামাল সিকদার (ভূমিদস্যু) সহ তাদের নিজস্ব বাহিনীরদের হুমকির সম্মুখীন গ্রামের সাধারণ মানুষ।

রফিকুল ইসলাম (ওরপে চোরা রফিক) ও কবির মন্জু তার নিজস্ব বাহিনী দিয়ে সাধারণ মানুষের গরু চুরি, ঘর সিং কাটা করছ দীর্ঘদিন যাবত এবং প্রবাসে থাকা লোকজনের স্ত্রী খুজে খুজে রাতের আধারে অস্ত্র দেখিয়ে ধর্ষণ কর।র অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। এ ব্যাপারে তাদেরকে কেউ কিছু বললে তাকে মেরে ফেলার হুমকি দেয় কথিত সন্ত্রাসীরা। কবির মন্জু ও রফিক এর বিরুদ্ধে শতাধিক মামলা রয়েছে তারা বেশ কয়েকটি মামলায় কারাগারেও  ছিলো  দীর্ঘদিন। ২০১৭ সালে রফিক তার আপন ভাইয়ের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধে ভাইয়ের উপর হামলা করে এবং তার ভাইয়ের ঘরে আগুন দিয়ে পুড়ে দেয় ও তার ভাইয়ের স্ত্রীকে মারধর করে।

আপন ভাই কে ফাঁসানোর জন্য রফিক তার নিজ দুই ছেলে কে অপহরণ করে নারায়ণগঞ্জের একটি মাদ্রাসায় ভর্তি করে ভিন্ন নামে। পুলিশ তার হেফাজত থেকে তার অপহরিত দুই ছেলেকে উদ্ধার করে আদালতে সপোর্দ করে এবং ম্যাজিস্টেট ফরিদ উদ্দিন সহেব রফিক কে গ্রেফতার করার জন্য নির্দেশ দেয়। বর্তমানে রফিক পলাতক তার সন্ত্রাসী বাহিনীদের দ্বারা তার ভাই ও গ্রামের নিরিহ মানুষেদেরকে নানা অত্যাচার ও মিথ্যা মামলায় ফাসায়।

এদিকে শ্যামপুর তুলাতুলির গণমানুষের বন্ধু মিজানুর রহমান মিঠু সবসময় নির্যাতিত মানুষের পাশে থাকে মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে। নির্যাতিত মানুষের পাশে থাকার কারণে সন্ত্রাসীদের করালগ্রাস পরে তার উপর।

মিঠু এসব পরিবারের পাশে থাকায় রফিক, কবির মন্জু, কামাল সিকদার ও তার বাহিনীরা তাকে বিভিন্নভাবে হুমকি ও মিথ্যা মামলার আসামি করার হুমকি দিতেছে।এ বিষয়ে অভিযুক্তদেরকে মোবাইলে ফোন দিলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও