বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইকের ৬ যাত্রী নিহত

জুলাই ২৩ ২০২১, ১৫:১৫

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব নিজস্ব প্রতিনিধিঃ বাগেরহাট জেলার ফকিরহাটে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইকের ৬ যাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। আজ শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬টা ৩০ মিনিটের সময় উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উপজেলার নোয়াপাড়া থেকে পান শ্রমিক ছয়জন একটি ইজিবাইকে করে ফকিরহাট বাজারের দিকে যাচ্ছিলেন। পথে ফকিরহাট থেকে রূপসার দিকে আসা একটি ফাঁকা ট্রাক ইজিবাইকে চাপা দিলে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন।

ফকিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ খাইরুল আনাম এ খবর নিশ্চিত করেছেন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শাহজাহান সিরাজ জানিয়েছেন, উপজেলার নোয়াপাড়া থেকে পান শ্রমিক ছয়জন একটি অটোরিকশায় করে ফকিরহাট বাজারের দিকে যাচ্ছিলেন। পথে ফকিরহাট থেকে রূপসার দিকে আসা একটি ফাঁকা ট্রাক ইজিবাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন।আর আহত একজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

নিহত ছয়জনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ফকিরহাটের নলদা মৌভোগ এলাকার উৎপল রাহা ও নয়ন দত্ত এবং রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের চাকশি গ্রামের আব্দুল হাই। বাকি তিনজনের পরিচয় জানার চেষ্টা চলছে।

বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) কে এম আরিফুল হক জানান, ‘সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়েই আমরা ঘটনাস্থলে আসি। মরদেহগুলো উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও