সর্বাত্বক লকডাউন বাস্তয়নে মাঠে কঠোর অবস্থানে দিনাজপুর জেলা পুলিশ 

জুলাই ২৭ ২০২১, ১৮:৫৫

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে কঠোর অবস্থানে জেলা পুলিশ, দিনাজপুর।আজ মঙ্গলবার(২৭জুলাই)সম্প্রতি আশঙ্কাজনক হারে দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় ২৩ জুলাই সকাল ৬ টা থেকে ৫ আগস্ট মধ্যরাত পর্যন্ত লকডাউনের ৫র্থ দিন যথাযথভাবে বাস্তবায়নে সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান, শিল্প-কারখানা, শপিংমল, দোকান, রেস্টুরেন্ট, পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার, বিনোদন কেন্দ্র, জেলার অভ্যন্তরে আন্তঃজেলা ও দুরপাল্লার সকল ধরণের গণপরিবহণ চলাচলের উপর কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।

এ বিধি নিষেধ দিনাজপুর সদর এলাকাসহ সমগ্র জেলার ক্ষেত্রে প্রযোজ্য। এ উপলক্ষে জনসচেতনতাবৃদ্ধির লক্ষে দিনাজপুর জেলা প্রশাসক, মোঃ খালেদ মোহাম্মদ জাকী এবং দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার) এর নের্তৃত্বে চলমান লকডাউন বাস্তবায়ন, স্বাস্থ্যবিধি প্রতিপালন, ও সাধারণ লোকদের মাস্ক পরায় উদ্বুদ্ধ করা হয় ।

উক্ত লকডাউন বাস্তবায়নে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ সুজন সরকার, ওসি ডিবি এবং বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন সাংবাদিক।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও