আজ মংলায় বন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন

আগস্ট ২৬ ২০২১, ১৯:৪৭

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব নিজস্ব প্রতিনিধিঃ মোংলা উপজেলার দরিদ্র পরিবার,মসজিদ,মন্দির ধর্মীয়/ শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে আর্থিক সহায়তা হিসেবে টিআর/কাবিটার ডিও,ঢেউটিন,সেলাই মেশিন,পানির ট্যাংকি, ক্রিড়া সামগ্রী, ত্রাণ বিতরণ ও গ্রাম পুলিশ সদস্যের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে দূর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রনালয়ের অধিনে ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকাল ১০ টায় মোংলা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে পরিবেশ,বন ও জলবায়ু মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা আ’লীগের সভাপতি বাবু শুনিল কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও সহকারী সিনিয়র সচিব নয়ন কুমার রাজবংশী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদুজ্জামান,মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান,মোংলা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী,ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,গাজি আকবর হোসেন, শেখ কবির উদ্দিন,মোল্লা তারিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জলবায়ু মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন মোংলার (পিআইও)প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদুজ্জামান এর কর্মদক্ষতা ও একনিষ্ঠ উপজেলা পিআইও হিসাবে সুনাম অর্জন করায় তাকে বাংলাদেশের আওয়ামীগের একজন কর্ণধার, নীতি নির্ধারণের অন্যতম তোফায়েল আহমেদ (এমপি) এলাকায় বাঁচাই করে নিয়ে যাওয়া হয়েছে, যে কে কতদিন ভালোকাজ কর্ম করে টিকেছে তাকে সেই খানে নিতে হবে । তার কর্মতৎপর যেন মাননীয়প্রধানমন্ত্রী শেখ হাসিনা সপ্নের সোনার বাংলা গঠনের সহায়ক ভূমিকা পালন করবে এমনটাই আশাবাদ ব্যক্ত করেন পরিবেশ,বন ও জলবায়ু মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার (এমপি)

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও