রূপগঞ্জে চাঁদার দাবিতে ব্যবসায়ীর নির্মাণাধীন বাড়িতে হামলা, নারীসহ আহত-৩

নভেম্বর ২৯ ২০২১, ১৫:১৪

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে চাঁদা না দেয়ায় কালাই কবিরাজ নামের এক মাছ ব্যবসায়ীর নির্মাণাধীন বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় নগদ একলাখ পাঁচ হাজার টাকা ও স্বর্ণালংকার লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসীদের বাধা দেয়ায় ছেলের বউকে শ্লীলতাহানি করাসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। এ ঘটনায় কালাই কবিরাজ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ইসলামবাগ কালি এলাকার কালাই কবিরাজের বাড়িতে। অভিযোগ থেকে জানা যায় এই ব্যবসায়ীর বাড়ির নির্মাণ কাজ শুরুর প্রথম থেকেই এলাকার চিহ্নিত চাঁদাবাজরা ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। এই দাবীকৃত চাঁদা না দেয়ায় ইসলামবাগ কালি এলাকার মৃত মিয়াজ উদ্দিনের ছেলে ইউনুস ও তার ছেলে আমির হোসেন (৪০) পাবেল (৩৫) রাসেল (৩০), আজিবুরের ছেলে দিপু (২৫) সাত্তার বেপারীর ছেলে ইসমাইল (২৭) কোরবান আলী নাজমুলসহ অজ্ঞাত আরো ৪/৫ জন একত্রিত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।

এসময় বাধা দেয়ায় কালাই কবিরাজ (৮০) আঃ কাসেম (৩২)কে পিটিয়ে আহত করে ও পুত্রবধূ লাখি আক্তারকে শ্লীলতাহানি করে বলে জানা যায়। হামলার সময় সন্ত্রাসীরা কালাই কবিরাজের পকেটে থাকা একলাখ পাঁচ হাজার টাকা লুটে নেয় ও লাখি আক্তারের গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন (সত্তর হাজার টাকা মুল্যের) ছিনিয়ে নেয় ও আনুমানিক বিশ হাজার টাকা মুল্যের নির্মাণ সামগ্রীর ক্ষতি করে।

খবর পেয়ে আহত অবস্থায় কালাই কবিরাজ, আঃ কাসেম ও মোসাঃ লাখি আক্তারকে উদ্ধার করে এলাকাবাসী। পরে তাদেরকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় কালাইকবিরাজ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অুফসার ইনচার্জা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও