ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪টি থ্রি-নট-থ্রি রাইফেল ও ৩টি এসএলআর আগ্নেয়াস্ত্র উদ্ধার

মে ১৮ ২০২২, ১৬:২২

Spread the love

আব্দুল্লাহ আল সুমন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ আজ মঙ্গলবার ১৭(মে) বেলা ৩ টার দিকে ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার শিশু পার্কের পাশেই একটি নতুন বাড়ির নির্মাণাধীন ভবন থেকে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি থ্রি নট থ্রি রাইফেল,৩ টি এলএমজি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বাড়ির মালিক মো. হানিফ বলেন ভবনের নির্মাণকাজের সময় শ্রমিকরা মাটি খুঁড়লে অস্ত্র দেখতে পেয়েছেন এবং তারা আমাকে খবর দেন। আমি পুলিশকে খবর দেই ।
বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। পুলিশের ধারনা মুক্তিযুদ্ধের সময় ব্যবহৃত হয়েছিল এই অস্ত্র।

পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন জানান, ভবন নির্মাণে মাটি খোঁড়ার সময় পুরনো অস্ত্রের খোঁজ পান শ্রমিকরা। খোঁড়ার সময় অস্ত্রগুলো টিনের ট্রাঙ্কের ভেতর প্লাস্টিকে মোড়ানো ছিল। উদ্ধারকৃত অস্ত্রগুলোতে জং ধরেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অস্ত্রগুলো অনেক পুরনো। কীভাবে এখানে এসব অস্ত্র আসলো এবং আরও অস্ত্র রয়েছে কিনা তা তদন্তের পরে বলা জানানো হবে।

অভিযান চলছে…. মহান মুক্তিযুদ্ধের সময়কার অস্ত্র বলে ধারণা করছেন এলাকার প্রবীণরা। পুলিশ সুপার সাংবাদিকদের জানান অস্ত্রগুলো পুরোনো এবং পরিত্যক্ত।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও