রামপাল বাঁশতলী ইউনিয়নে অংশগ্রহণমূলক উন্নয়ন কর্ম পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত

মে ২৪ ২০২২, ২৩:৩১

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব ব্যুরো প্রধান খুলনাঃআজ ২৩ মে ২০২২ ইং রোজ সোমবার সকাল ১১ টার সময় ১০ নং বাঁশতলী ইউনিয়ন পরিষদ মিলানয়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখার সংগ্রামী আহ্বায়ক ও ১০ নং বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল) এঁর সভাপতিত্বে রামপাল এপি কর্তৃক আয়োজিত সামাজিক নিরাপওা কর্মসূচী আরো বেগবান করার লক্ষ্যে একদিন ব্যাপি সিভিএ ইন্টারফেস মিটিং এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব মো: শাহিনুর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৷ রামপাল এপির বাঁশতলী ইউনিয়নের প্রোগ্রাম অফিসার জেমস অপূর্ব সরদার, ইউপি সদস্য মোঃ ইমরান হোসেন,ইউপি সদস্য মোঃ হুমায়ুন কবির, সভাপতি ভিডিসি মোঃ জাহিদুল ইসলাম, সভাপতি ভিডিসি মোসাঃ ফারাহানা ইয়াসমিন পপি, সভাপতি ভিডিসি গৈাতম কুমার বিশ্বাস প্রমুখ
উক্ত মিটিং এ সামাজিক নিরাপওা কর্মসূচীর বিষয় বস্তু নিয়ে বিস্তারিত আলোচনা ও মতামত প্রদান করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মো: শাহিনুর রহমান, তিনি সামাজিক সুরক্ষা কর্মসূচির নানামুখী নতুন তথ্য সম্পর্কে সকলকে অবহিত করেন। উক্ত অনুষ্ঠানে সিভিএ ওয়াকিং গ্রুপ এর পরিচালনায় মনিটরিং স্টার্ন্ডর্ড, স্কোরকার্ড সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয় ৷ এবং সকলের সমন্বিত মতামতের ভিওিতে একটি কর্মপরিকল্পনা প্রনয়ন করা হয়। অনুষ্ঠানের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল(ভিপি সোহেল)ওয়ার্ল্ড ভিশনের চলমান কার্যক্রমের প্রশংসা করেন, এবং নানাবিধ দিক নির্দেশনামূলক তথ্য উপস্থাপন করেন। তিনি এই সামাজিক নিরাপওা কর্মসূচিকে ডিজিটাল প্লাটফর্মে আনয়নের জন্য উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে অনুরোধ জানান এবং এই সিভিএ কর্মসূচির মাধ্যমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকল্পে আরো ভালভাবে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও