লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু

জানুয়ারি ২২ ২০২৩, ০৯:৩২

Spread the love

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃলক্ষ্মীপুর জেলাতে সড়ক দুর্ঘটনায় বালু ভর্তি ড্রাম ট্রাকের চাপায় মো. আজিম হোসেন (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। একসময় গুরুতর আহত হয় মো. রানা ও রিয়াজ হোসেন নামে আরও দুই শিক্ষার্থী। এদের মধ্যে রিয়াজের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছে চিকিৎসক।

শনিবার (২১ জানুয়ারি) রাত ৯টার দিকে মোবাইলে সড়ক দুর্ঘটনা ও শিক্ষার্থীর মৃত্যুর বিষয় নিশ্চিত করেন, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওহিদ।

নিহত শিক্ষার্থী আজিম হোসেন সদর উপজেলার ১৪নং লাহারকান্দি ইউনিয়নের (১নং ওয়ার্ড) আঠিয়া তলী গ্রামের বাবুল হোসেনের ছেলে ও চাঁদখালী এ রব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। আহতরা একই গ্রামের বাসিন্দা।

এর আগে পৌনে ৮টার দিকে লক্ষ্মীপুর ঢাকা মহাসড়কের বটতলী বাজার এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজিম ও তার বন্ধুরা বিকেলে দুইটি মোটরসাইকেল নিয়ে চন্দ্রগঞ্জে মেলায় ঘুরতে যান। মেলায় থেকে আসা পথে বটতলী বাজার এলাকায় পৌঁছলে, বিপরীত দিক লক্ষ্মীপুর মজু চৌধুরী হাট থেকে চেয়ে আসা বালু ভর্তি ড্রাম ট্রাক আজিমের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আজিমের মৃত্যু হয়। আহত হয় রানা ও রিয়াজ তারা আজিমের বন্ধু। ঘাতক চালক ও ট্রাকটি আটকরা সম্ভব হয়নি।

ওসি মো. ওহিদ জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে। আহত হয় আরও দুই ব্যক্তি। এদের মধ্যে একজনের অবস্থা আশংকা জনক। ঘাতক চালক ও ট্রাকটি আটকরা সম্ভব হয়নি। তবে হাইওয়ে পুলিশ এই বিষয়ে কাজ করছে বলে জানান ওসি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও