১হাজার কম্বল বিতরণ করেন কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি গোলাম সারোয়ার জুয়েল

জানুয়ারি ২৪ ২০২৩, ২৩:২২

Spread the love

আনোয়ার হোসেন,বুরো প্রধান চট্টগ্রাম :বাংলাদেশ মানবাধিকার কমিশন ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের নোয়াখালী জেলা সভাপতি ও কচুয়া আহমদিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির নির্বাচিত সদস্য, সমাজ সেবক, সংগঠক ও লেখক সাংবাদিক মোঃ গোলাম সারোয়ার জুয়েল নোয়াখালী জেলার বিভিন্ন হতদরিদ্র পরিবারের মাঝে গত ১৫ জানুয়ারি (রবিবার) থেকে তার নিজ বাড়ি চাটখিল উপজেলার ১নং শাহপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড বড় বাড়ি হইতে বিভিন্ন গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণের কার্যক্রম শেষ করেছেন।

দানবীর প্রচার বিমুখ সাংবাদিক মোঃ গোলাম সারোয়ার জুয়েলের সাথে কথা বলে জানা যায়, যতদিন তিনি বেঁচে থাকবেন ততদিন অসহায় দরিদ্রের মাঝে তার সাধ্যের মধ্যে তিনি সহযোগিতা করে যাবেন। বিশেষ করে প্রাকৃতিক দূর্যোগের সময় (অতিরিক্ত শীতে, বন্যায়), বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা,গরীব মেয়েদের বিয়েতে সহযোগিতা, বাসস্থানের ব্যবস্থা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী দান করা।

তার বাবা সাবেক ব্যাংক কর্মকর্তা জনাব মোঃ নুরুন নবী ও মাতা মারজাহান বেগমের নামে একটা ট্রাষ্ট প্রতিষ্ঠা করে সমাজের অসহায়দের পাশে থাকবেন আমৃত্যু এবং জেলার মেধাবী শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা চালু করবেন। তার সাথে আর্থিক সহযোগিতা করেন রামগঞ্জ উপজেলা ৮ নং করপাড়া বিজয় ডাঃ বাড়ির বিশিষ্ট দানবীর, সমাজসেবক ও চিকিৎসক অধ্যাপক ডাঃ বিজয় কৃষ্ণ দাস।

উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার মানবাধিকার কমিশন এর দপ্তর সম্পাদক, সাংবাদিক কল্যাণ সংগঠন কেন্দ্রীয় কমিটির উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও চাটখিল প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোজাম্মেল হক লিটন, নোয়াখালী জেলা বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাংগঠনিক সম্পাদক ডাঃ মাইন উদ্দিন সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও