সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জানুয়ারি ৩১ ২০২৩, ১৩:১৭

Spread the love

নুর আলম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটুর উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা অভিযোগ ছড়ানোসহ এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে এবং সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসুচি পালন করেছেন জেলার সাংবাদিকরা। আজ সোমবার দুপুরে রিপোর্টার্স ইউনিটি জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখা ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের যৌথ আয়োজনে শহরের চৌড়াস্তায় মোড়ে এই মানববন্ধন করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধন ঠাকুরগাঁও প্রেসক্লাব, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি, জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখা, ঠাকুরগাঁও টেলিভিশন র্জানালিষ্ট এ্যাসোসিয়েশন,অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিষ্ট ফোরামসহ জেলা ও উপজেলার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, সাংবাদিক ফজলে এমাম বুলবুল, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি তানভির হাসান তানু,বাংলার আলো পত্রিকার সম্পাদক প্রশান্ত কুমার দাস, ভূল্লি প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মামুনুর রশিদ,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল প্রমুখ।

বক্তারা সাংবাদিকের উপর হামলাকারী সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনাসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। পরে মানববন্ধন শেষে সাংবাদিকরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। সব শেষে এ বিষয়ে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান কে একটি স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও