ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর উদ্যেগে শীতের কম্বল বিতরণ

ফেব্রুয়ারি ০১ ২০২৩, ২২:২১

Spread the love

আনোয়ার হোসেন বুরো প্রধান চট্টগ্রাম :আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন চাটখিলে ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর উদ্যোগে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামে ৩১ জানুয়ারী (মঙ্গলবার) সকাল ১১ টায় সংগঠনের চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী পরান চৌধুরীর নিজ বাড়িতে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

তিনি দীর্ঘদিন ধরে তার পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। আমেরিকায় বসবাস করলেও তিনি তার জন্মভূমি এবং জন্মস্থানের মানুষের মাঝে অন্তনিহীত রয়েছেন। বিভিন্ন সামাজিক কাজ ও ধর্মীয় কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি যা উপার্জন করেন তার অধিকাংশ অর্থ মানবতার সেবায় ব্যয় করে চলেছেন। তিনি গরিব ও এতিম শিশুদের শিক্ষার জন্য বেশি ব্যয় করে থাকেন। এর বাইরে সমাজ উন্নয়ন খাতে, স্বাস্থ্য খাতে, পল্লীর মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে,পরিবেশ উন্নয়নেএবং কৃষকদের জন্য দান করে থাকেন।

অনুষ্ঠানে উপস্থিত ইমাম হোসেন ইমন, আক্তার হোসেন , সাইফুল ইসলাম জগলু, ফকরু উদ্দীন ফিরোজ, শামছুল ইসলাম রতন, আলা উদ্দীন চৌধুরী কাজল, ইমরুল হাছান প্রদ্বীপ, সুমন হাদী, আবদুল্লাহ আল মাহাদী, শাহ জামাল, রাসেল প্রমুখ।

সংগঠনটির কার্যক্রম যুক্তরাষ্ট্র থেকে প্রবাসী পরান চৌধুরীর অর্থায়নে পরিচালিত হয়ে আসছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও