পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বালুবাহি ট্রাক্টর চুর্ন বিচুর্ন বেঁচে গেলেন ড্রাইভারসহ ৩ জন

ফেব্রুয়ারি ০৬ ২০২৩, ১৪:৪০

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চুনিয়াপাড়া থেকে উত্তর পাশে হাফ কিলোমিটার দূরে মাইল বাসা নামক স্থানে সোমবার ৬ জানুয়ারী সকাল ৯ টায় ঢাকা থেকে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বালুবাহি ট্রাক্টর চুর্ন বিচুর্ন হয়। ট্রাক্টরের থাকা ড্রাইভার সহ তিনজনের শরীরে আংশিক আঘাত পেয়েছে তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।অল্পের জন্য বেঁচে গেলেন ড্রাইভার সহ ৩ জন শ্রমিক ।

স্থানীয় এলাকাবাসী জানান, আজ সকালে ঘটনা স্থল থেকে আমি একটু দূরে ছিলাম ঘটনা স্থলে গিয়ে দেখি ট্রাক্টরের ইঞ্জিন বডি ও অন্যান্য জিনিস ১৫ হতে ২০ টুকরো হয় বিভিন্ন জায়গায় জমি বাড়িতে এবং ট্রেন লাইনের ধারীতে পড়ে আছে তবে ঢাকা থেকে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি কয়েকবার হরেন্টের অ্যালার্ম দিয়েছিলেন।

দিনাজপুর রেলওয়ে থানার কর্মরত ইনচার্জ এরশাদুল হক মুঠোফোনে জানান, ঢাকা থেকে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি গন্তব্য পঞ্চগড় স্টেশনে ফিরে যাবার সময় দিনাজপুর সদরের চুনিয়াপাড়া থেকে উত্তর পাশে হাফ কিলোমিটার দূরে মাইলবাসা নামক স্থানে রেল ক্রসিং এর কাছে বালু বহনকারি একটি ট্রাক্টরকে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরটি চুর্নবিচুর্ন হয়। হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনা ঘটনার পর ড্রাইভার সহ তিনজন পালাতোক রয়েছেন। সময় মত ট্রেনটি পঞ্চগড়ে পৌঁছে গেছে । দুর্ঘটনার কারনে ট্রাক্টরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নিচ্ছেন তারা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও