খুলনার চিত্রা মহিলা ডিগ্রী কলেজে নবীন বরণ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ক্রীড়া অনুষ্ঠান

মার্চ ২২ ২০২৩, ২১:৫১

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ ২২শে মার্চ বুধবার সকাল ১১ টার দিকে খুলনা জেলার তেরখাদা সদরের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য বিদ্যাপীঠ চিত্রা মহিলা ডিগ্রী কলেজে নবীন বরণ ~২০২৩, আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চিত্রা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস এম মিজানুর রহমান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তৃতা করেন কলেজ গভর্নিং বডির সভাপতি ব্যারিস্টার শেহরিন সালাম ঐশী।

বাংলা বিভাগের প্রভাষক প্রশান্ত কুমার বাছাড় ও ক্রীড়া শিক্ষক জেডএম শামীম আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেন কলেজ গভর্নিং বডির সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তেরখাদা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমডি মফিজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কলেজ গভর্নিং বডির সদস্য সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি ও তেরখাদা প্রেসক্লাবের সভাপতি তেরখাদা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা সাধারণ সম্পাদক দৈনিক পূর্বাঞ্চল ও জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকার তেরখাদা প্রতিনিধি সাংবাদিক এস এম মফিজুল ইসলাম জুম্মান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন , সহকারী অধ্যাপক দিলীপ কুমার অধিকারী, অশোক কুমার বাইন, বিষ্মুপদ বিশ্বাস, কে এম আলী এহসান, দেবাশীষ বিশ্বাস ও অলকেশ মন্ডল, প্রভাষক জয়নাব বেগম ও প্রণব কুমার বিশ্বাস।

এছাড়া অনুষ্ঠানে কলেজ গভর্নিং বডির সদস্যবৃন্দ এবং শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন। পরে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠান শেষে গভর্নিং বডির সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম ডি মফিজ উদ্দিন এর পক্ষে শিক্ষার্থীদের মাঝে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও