রূপগঞ্জে সিম গ্রুপের সুতা তৈরির কারখানায় ভয়াবহ আগুন,কয়েক কোটি টাকার ক্ষতি

ফেব্রুয়ারি ২৭ ২০২১, ১৩:৩৯

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ সিম গ্রুপের উৎপানমূখী বিস্কুট ও সুতা তৈরীর উৎপাদন কারখানায় ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে প্রায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন কারখানা কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঠাকুর বাড়িরটেক এলাকায় এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে কাঞ্চন, আড়াইহাজার, সারুলিয়া ও মাধবী ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কাজ করছে।
শ্রমিক ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে সিম গ্রুপের বিস্কুট ও তুলা থেকে সুতা তৈরীর কারখানায় হঠাৎ করে আগুন ধরে যায়। আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে যেতে থাকলে শ্রমিকরা আগুন আগুন বলে চিৎকার করে বাইরে বেরিয়ে যায়। স্থানীয় শ্রমিকরা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। অগ্নিকান্ডের খবর পেয়ে কাঞ্চন, আড়াইহাজার, সারুলিয়া ও মাধবী ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করেন।
কাঞ্চন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ-আলম বলেন, এখন আগুন নিয়ন্ত্রণে। গভীর রাত পর্যন্ত কাজ করে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রর করেছেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও