চট্টগ্রাম প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

মার্চ ২১ ২০২১, ২২:০৪

Spread the love

মো: রনি আনোয়ার, চট্টগ্রাম জেলা প্রতিনিধি : গত বুধবার(১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধুর শতজন্মবার্ষিকী পালন উপলক্ষে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রেস ক্লাবের সভাপতি জনাব আলী আব্বাস বলেছেন, তথাকথিত বুদ্ধিজীবী নামধারী বিভিন্ন গনমাধ্যমে সুকৌশলে বঙ্গবন্ধুর মহাত্নকে ক্ষুন্ন করার চেষ্টা করছে। যেটা কিছুতেই হতে দেয়া যায়নি।আওয়ামী লীগ যখন ক্ষমতায় ছিল না তখন ও চট্টগ্রাম প্রেস ক্লাব নিয়োজিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করেছে।

আগামীতে জাতির জনকের প্রতি সর্বস্তরের মানুষের এই শ্রদ্ধাবোধ দিনদিন বাড়তেই থাকবে।চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: শামসুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন রেজা, সহ সভাপতি স.ম. ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, গ্রন্হাগার সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য দেবদুলাল ভৌমিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শহীদ উল আলম ও মোস্তাক আহমদ, বিএফইউজে, সাবেক যুগ্নমহাসচিব আসিফ সিরাজ, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যুগ্নসম্পাদক সবুর,শুভ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম।

এর আগে সকালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সমাবেশ পরবর্তী বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করার পাশাপাশি কেক কাটা হয়। এ সময় ক্লাবের সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো: আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্যকরী সদস্য মনজুর কাদের মনজু, স্হায়ী সদস্য দেবপ্রসাদ দাসদেবু,তপন দাশবর্মন, গোলাম সরওয়ার, এস এম আফজাল রহিম সিদ্দিকী, সাইদুল ইসলাম, সান্টুকুমার দাশ, মোহাম্মদ ফারুক, রাজেশ চক্রবর্তীসহ প্রেসক্লাবে সাংবাদিক ইউনিয়ন, বিএফইউজে এবং চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের বিপুল সংখ্যক সাংবাদিক উপস্হিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও