মানুষকে বাঁচানোই শেখ হাসিনার মূল লক্ষ্যঃ হুইপ ইকবালুর রহিম

এপ্রিল ১০ ২০২১, ২১:৩৭

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা ও স্বাস্থ্যবিধি না মানলে করোনা নির্মূল সম্ভব নয়। সচেতনতা ও স্বাস্থ্যবিধিই একমাত্র পথ যা আমাদের করোনা ভাইরাস থেকে রক্ষা করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১ম দফায় যেভাবে বাংলাদেশের মানুষকে আল্লাহর রহমতে রক্ষা করার চেষ্টা করছেন, ঠিক সেভাবেই ২য় দফায় এই ভয়াবহ করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষ কে রক্ষা করতে সব ধরনের পদক্ষেপ নিয়েছেন তিনি। মানুষকে বাঁচানোই শেখ হাসিনার লক্ষ্য মানুষ বাঁচলে,বাঁচবে দেশ ।

শনিবার (১০ এপ্রিল)জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম(এমপি) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসের সংক্রমণ রোধে অধিকতর কার্যকর ব্যবস্থা গ্রহণ ও কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সুচিকিৎসাসহ বর্তমান পরিস্থিতির উপর মতবিনিময় সভায় এসব কথা বলেন।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম(এমপি) আরো বলেন, মানুষ যদি সচেতন না হয়, চিকিৎসক দিয়ে করোনা নির্মূল করা সম্ভব নয়। কোভিড-১৯-এর অন্যতম চিকিৎসা হচ্ছে সচেতনতা। কোভিড-১৯ এর ২য় ডোজের টিকা নিলাম। আল্লাহ রহমতে আমি ভালো আছি। হুইপ আরো বলেন,বিএনপি মানুষের পাশে না গিয়ে ঘরে বসে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে দেশে অরাজকতা সৃষ্টি করছে। অরাজকতা সৃষ্টি না করে করোনার এই দুঃসময়ে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. সৈয়দ নাদির হেসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. আবু রেজা মোঃ মাহমুদুল হক, দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল,এ সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও সরকারি কর্মকর্তা কর্মচারীরা।

জাতীয় সংসদের হুইপ এবং দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম (এমপি)। এর আগে, করোনাভাইরাসের ২য় ডোজের টিকা নেয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও