মুক্তাগাছায় চাঁদা না পেয়ে জমি দখলের পায়তারার অভিযোগ

এপ্রিল ১১ ২০২১, ১৮:৫৬

Spread the love

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: মুক্তাগাছা প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে বিন্নাকুড়ি এলাকায় ১ লক্ষ টাকা চাঁদা না পেয়ে জমি দখলের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। জানাযায়, বিন্নাকুড়ি গ্রামের আঃ সালাম এর পুত্র ছাদেক আলী ২০০৭ সালে বিন্নাকুড়ি মৌজার ১২৯ নং দাগে, জেএল নং-২৬০, জমির পরিমান সাড়ে ৬ শতাংশ একই গ্রামের গিয়াস উদ্দিন মুন্সির পুত্র রফিকুল ইসলাম এর নিকট থেকে ক্রয় দলিল মূলে ক্রয় করেন এবং উক্ত জমিতে বনজ বৃক্ষ রোপন করে আবাদ করে আসছেন।

পরবর্তীতে ছাদেক আলী দীর্ঘদিন সৌদি আরবে চাকুরী করেন। চাকুরী শেষে দেশে ফিরে এসে উক্ত জমির বাউন্ডারী ওয়াল নির্মাণ করতে গেলে স্থানীয় ইয়াকুব আলী, তোতা মিয়া, রাজ আলী ও তার ছেলে আব্দুছ ছামাদসহ কিছু সংখ্যক চাঁদাবাজ ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। ছাদেক আলী চাঁদা দিতে অস্বীকার করলে তারা ছাদেক আলীর জমি অবৈধভাবে দখলের পায়তারা করে একটি ছাউনী উঠায়।

উল্লেখ্য, জেএমবি ছামাদের পিতা হল রাজ আলী। ছামাদ বর্তমানে র‌্যাব হেফাজতে রিমান্ডে রয়েছে। মূলত তারা সকলেই জেএমবি পরিবারের লোক। উক্ত পরিবারের হুমকিতে ছাদেক নিজ এলাকায় যেতে পারছে না। সে প্রাণের ভয়ে মুক্তাগাছা শহরে ভাড়া বাসা নিয়ে থাকছে। এ ব্যাপারে ছাদেক বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেছ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও