বেগম জিয়া ও ড্যাবের মহাসচিব ডাঃ সালাম ও তাঁর পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া 

এপ্রিল ২৭ ২০২১, ১৫:৫৮

Spread the love

মোঃ আলমগীর, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পেশাজীবি সংগঠন ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাবের মহাসচিব আব্দুস সালামসহ তাঁর পরিবারের রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার ২৬ই এপ্রিল বিকালে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির আয়োজনে সামাজিক দুরত্ব বজায় রেখে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী সহ সভাপতি ও বড়বাড়ী ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব এ্যাড.সৈয়দ আলম,উপজেলা বিএনপির সহ সভাপতি ও পাড়িয়া ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব মিয়া মোহাম্মদ সাইফুল্লাহ কলম,উপজেলা বিএনপির সহ সভাপতি ও দুওসুও ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব এ্যাড.ইউসুফ আলী,উপজেলা বিএনপির সহ সভাপতি ও ধনতলা ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা ডা.তোফাজ্জল হোসেন তোফায়েল,উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও চাড়োল ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আইয়ুব আলী খাঁন সাধারণ সম্পাদক ড. টিএম মাহবুবর রহমান, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও ভানোর ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, উপজেলা বিএনপির সহ সভাপতি ও আমজানখোর ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা মীর রাজিউর রহমান আসাদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবেদুর রহমান।

বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মকবুল হোসেন ও সহ-দপ্তর সম্পাদক দবিরুল ইসলাম,উপজেলা কৃষক দলের সভাপতি ইউসুফ আলী, উপজেলা যুবদলের সভপতি আঃ কাদের সহ-সভাপতি সাদেকুল, তরিকুল, তৌহিদুল, ও সাধারণ সম্পাদক এনতাজ আলী, উপজেলা স্বেচ্ছাসেবকদলের জুলফিকার আলী শাহ্, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাসেদ, সাংগঠনিক সম্পাদক মুক্তারুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহব্বায়ক ইলিয়াস আলী হৃদয়, সদস্য সচিব আবু সায়েদ, ইউনিয়ন বিএনপির নেতা জুলফিকার আলী জিল্লুরসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. ঈসমাইল হোসেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও