সুনামগঞ্জে সরকারি চাল পাচারকালে ৫০ কেজি ওজনের ৩৫ বস্তা চাল আটক

এপ্রিল ৩০ ২০২১, ১৭:১৭

Spread the love

আগমনী ডেস্কঃ সুনামগঞ্জের দক্ষিণ খুরমা ইউনিয়নের মানিকগঞ্জ বাজারে সরকারি চাল পাচারকালে ৫০ কেজি ওজনের ৩৫ বস্তা চাল আটক করা হয়েছে। স্থানীয় জনতা ইউনিয়নের ডিলার আব্দুল মালিকের এসব চাল আটক করেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মানিকগঞ্জ বাজারে সরকারি চাল পাচারকালে একটি পিকআপ ভ্যানসহ ৩৫ বস্তা চাল আটক করা হয়।

স্থানীয় এলাকাবাসী ও জানায়, ডিলারের কাছ থেকে চাল ক্রয় করেছিলেন কৈতক-রাউলী গ্রামের ব্যবসায়ী আব্দুর রহমান (হছা)। ছাতক থানার এসআই আনোয়ার হোসেন পাচারকালে ব্যবহৃত পিকআপ ভ্যান (নং-১৪-১৫৩৫) ও চাল জব্দ করে থানায় নিয়ে যান।

চালসহ গাড়ি আটকের সময় ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, সদস্য ইলিয়াস আলী, স্থানীয় খলিল মিয়া, গেদাব আলী, ছমির আলী, শংকর দেব, আব্দুল মানিক প্রমুখ উপস্থিত ছিলেন। দক্ষিণ খুরমা ইউনিয়নে ১০ টাকা কেজি মূল্যের চাল বিক্রির ডিলার হচ্ছেন নাদিয়া ট্রেডার্সের সত্ত্বাধিকারী আব্দুল মালিক।

চাল আটকের ঘটনায় ছাতক উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুর রব জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল মানিকগঞ্জ বাজারে পৌছান তিনি। ডিলারসহ একাধিক লোকের সাক্ষ্য নিয়েছেন। ডিলার চাল ভোক্তাদের কাছে বিক্রি করেছেন আর ভোক্তারা তাদের চাল এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছে। ডিলারের চাল বিক্রি বন্টণ খাতাপত্রে সঠিক রয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও