ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোহনগঞ্জ ইউপি সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু

মে ১১ ২০২১, ১২:০০

Spread the love

রিয়াদ হাসান (হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়ন বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ৩নং মোহনগঞ্জ ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান জনাব মোঃ আনোয়ার হোসেন আনু।
তিনি রাজিবপুর উপজেলার ৩নং মোহনগঞ্জ ইউপি নির্বাচনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী। তিনি দীর্ঘদিন ধরে মোহনগঞ্জ ইউনিয়ন বিএনপি’র সহ সভাপতি দায়িত্ব পালন করে আসছেন।

তিনি মোহনগঞ্জ তিনথোপা পাড়া গ্রামের মৃত আলহাজ্ব ওসমান গনির ছেলে। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী। কর্মজীবনের পাশাপাশি তিনি বিএনপি’র রাজনীতিতে অংশগ্রহণ করেন। ১৯৯৮ সালে তিনি ইউপি নির্বাচনে মেম্বার পদে অংশগ্রহণ করেন, এবং বিপুল ভোটে মেম্বার পদে জয়লাভ করেন। ২০১১ সালের ইউপি নির্বাচনে বিএনপি’র মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করেন, এবং বিপুল ভোটে জয়লাভ করেন। তার চেয়ারম্যান চলাকালীন সময়ে সমাজসেবা ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য একাধিকবার স্বর্ণপদক পান। বর্তমানে তিনি দীর্ঘ দিন যাবত মোহনগঞ্জ ইউনিয়ন বিএনপি’র সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছে।

এলাকার সার্বিক অবকাঠামো উন্নয়নে তার ভূমিকা অপরিসীম৷ স্কুল-কলেজ-মাদ্রাসা থেকে শুরু করে সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে অগ্রণী ভূমিকা রেখেছেন তিনি। মোহনগঞ্জ ইউনিয়ন কে একটি আধুনিক ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে উপহার দিতে চান। তাই সকলের সমর্থন ও দোয়া প্রত্যাশা করেন।

আনোয়ার হোসেন আনু বলেন,যেহেতু দেশে করোনাভাইরাস লকডাউন চলছে , স্বাস্থ্যবিধি মেনে যাতে করে সবাই ঈদের আনন্দ উপভোগ করে আমি সেই আশাই রাখছি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও