দিনাজপুর চিরিরবন্দরে অনলাইনে ভূমি উন্নয়ন কর সংক্রান্ত আলোচনা সভা

জুন ০৯ ২০২১, ১৮:৫৮

Spread the love

এনামুল মবিন(সবুজ,জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমি সেবা গ্রহীতাদেরকে স্বল্প ব্যয়ে, স্বল্প সময়ে এবং সহজ সেবা দেওয়ার লক্ষ্যে অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধের জন্য ভূমি সেবা সপ্তাহ-২০২১ এর আলোচনা সভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার (৬জুন) দুপুর ১২টার দিকে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস কক্ষে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আয়েশা সিদ্দিকার সভাপতিত্বে, ভূমির মালিকদেরকে অনলাইনে ভূমি উন্নয়ন কর দেওয়ার বিষয়টি নিয়ে আলোচনা করা হয়। এছাড়া, ভূমি মন্ত্রণালয় কর্তৃক একটি অ্যাপ্লিকেশন প্লাটফর্ম তৈরি করা হয়েছে। এই প্লাটফর্মের মাধ্যমে দেশের সকল নাগরিকগণ ঘরে বসেই অনলাইনে ভূমি উন্নয়ন কর দিতে পারবেন বলে জানিয়েছেন আলোচকরা।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ইরতিজা হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা মাহামুদুল হাসান, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি)সুব্রত কুমার সরকার, উপজেলার ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান, মসজিদের ইমাম, ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তাবর্গ এবং ভূমির মালিকগণ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও