মুক্তাগাছায় পূর্ব শত্রুতার জেরে এক মহিলাকে মারধর করায় থানায় অভিযোগ

জুন ১০ ২০২১, ১১:৪৯

Spread the love

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: মুক্তাগাছা তারাটি ইউনিয়নের কলাকান্দা গ্রামে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে দুই মহিলাকে অমানষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। এ ব্যাপারে মুক্তাগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাযায়, কলাকান্দা গ্রামের রফিকুল ইসলাম এর বাড়ি সংলগ্ন স্থানীয় আব্দুর রহিম মাস্টার (বর্তমানে যোদ্ধাপরাধী মামলায় আটক হয়ে জেল হাজতে রয়েছে) এর তিন কাঠা জমি বর্গা চাষ করার জন্য রফিকুল ইসলাম হাল চাষ করে খেতের আইল বেঁধে রোপনের জন্য প্রস্তুত করে। উক্ত জমিতে একই গ্রামের কছিমদ্দিনের পুত্র হযরত আলী বুধবার সকালে চাষাবাদ করতে গেলে এ সময় রফিকুল এর স্ত্রী রেনুমালা (৩০) বাঁধা দেয়। এ সময় হযরত আলী তার পুত্র জিয়াউর রহমান এবং তার স্ত্রী রেনুফা বেগম দেশিয় অস্ত্রসহ রেনুমালা ও তার ননদ রাবেয়া (২৫) এর উপর হামলা চালিয়ে শ্লীলতাহানী সহ ব্যাপক মারধর করে গুরুতর যখম করে। স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে মুক্তাগাছা হাসপাতালে ভর্তি করেন। আহত রেনুমালা জানান, হামলাকারীদের কাছ থেকে দুটি দা উদ্ধার করে থানায় জমা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে বিবাদী হযরত আলীর সাথে কথা হলে তিনি জানান, আব্দুর রহিম মাস্টারের জমি সে চাষাবাদ করে আসছে। উক্ত জমি সংলগ্ন বীজতলা বেড়া দেওয়ার জন্য আমার ছেলে দা, বাঁশ নিয়ে এসেছিল। এ সময় কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। দা, বাঁশ মারধর করার জন্য আনা হয়নি।

স্থানীয় এলাকাবাসী জানান, রেনুমালার উপর হামলার ঘটনা অত্যন্ত দুঃখ জনক। এ ব্যাপারে পুলিশ তদন্ত করলেই মূল ঘটনা বেরিয়ে আসবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও