ঠাকুরগাঁওয়ে ১০০০ অসচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণে কিং সালমান এইড

জুন ১২ ২০২১, ১০:৩৭

Spread the love

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসের কারণে লকডাউনে বেকার ও কর্মহীন হয়ে পড়া এক হাজার অস্বচ্ছল পরিবারের মাঝে কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার (৮ জুন) ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার জামুন উচ্চ বিদ্যালয় মাঠে আল-মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় ১ হাজার অস্বচ্ছল পরিবারকে পুরো এক মাসের খাদ্য হিসেবে চাল, ডাল, চিনি, লবন ও তেল দেওয়া হয়।

সরজমিনে জানা যায়, এই কর্মসূচির আওতায় দেশের ৮০ হাজার অস্বচ্ছল পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। এই সহায়তার অংশ হিসেবে হরিপুরে বিতরণের মাধ্যমে সহায়তা কার্যক্রম শুরু করা হলো।

হরিপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আব্দুল করিমের সভাপতিত্বে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের প্রতিনিধি ড. ত্বোহা, আব্দুল্লাহ খালেদ আল উসায়মি, মুহম্মাদ আহম্মেদ আদ জানাতি, হরিপুর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, বালিয়াডাঙ্গী জমিরিয়া মাদ্রাসার পরিচালক মুফতি শরিফুল ইসলাম, গণ উন্নয়ন সমবায় সমিতির প্রতিষ্ঠাতা পরিচালক মো. বেলাল উদ্দিন ও জমিরিয়া ইহইয়াউল উলূম মাদরাসার সহকারী শিক্ষক রবিউল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও